#Quote

আজকের এই দিনটাতে আমি পৃথিবীর সব থেকে খুশি কারণ এই দিনটির জন্য আমি তোমাকে পেয়েছি ,শুভ জন্মদিন প্রিয়।

Facebook
Twitter
More Quotes
হৃদয় সবসময় বুকের মধ্যে থাকে ঠিক তেমনভাবে আমি তোমাকে আমার বুকের মধ্যে রাখতে চাই, শুভ জন্মদিন প্রিয়।
প্রিয় তুমি আমার জীবনে আসার পর আমার জীবনটা পূর্ণতা পেয়েছে তোমাকে ছাড়া সত্যি আমার জীবনে অসম্পন্ন এবং আমি অসম্পূর্ণ তুমি এভাবে আমার সবচেয়ে কাছের মানুষ হয়ে থেকো জন্মদিনের শুভেচ্ছা নিও ,শুভ জন্মদিন।
আমার জীবনে তুমি আসার পর থেকে জীবনের সমস্ত ধুলো পরিষ্কার হয়ে গেছে আমার অন্ধকার জীবনে এনেছো আলো আমার জীবনকে করে দিয়েছো মধুময় এবং রঙিন প্রিয়, শুভ জন্মদিন।
প্রিয় আমি চাই আজকের এই দিন টা তোমার জীবনে বারবার আসুক আর আমি চাই আমরা যেন একসাথে এই দিনটি অনেক আনন্দের সাথে উদযাপন করতে পারি ,শুভ জন্মদিন ।
এই মুহূর্তটা আমার জীবনের অন্যতম একটি মুহূর্ত যেটা আমার এবং তোমার জন্য অনেক স্পেশাল এই মুহূর্তটা আমি সারা জীবন মনে রাখব এবং আমি চাইবো যেন এই মুহূর্তটা আমাদের জীবনে বারবার আসে, শুভ জন্মদিন প্রিয় ।
আজকের এই দিনটা অনেক খুশির দিন আনন্দের দিন এবং অনেক স্মরণীয় একটা দিন প্রিয় আজ যে তোমার জন্মদিন ,শুভ জন্মদিন ।
আমার এই হৃদয়ের মাঝে হঠাৎ তোমার আগমন ঘটেছিল এখনো তুমি আমার হৃদয়ে বাস কর তোমার প্রতি আমার ভালোবাসা থাকবে চিরদিন প্রিয় ,শুভ জন্মদিন ।
আমি চাই আমার জীবন তোমার আলোয় রঙিন হোক এবং আমি চাই জীবনের সমস্ত ইচ্ছা গুলো পূরণ করি তোমার জীবন কেন যেন আমি রঙিন করে দিতে পারি তোমার জীবনের সর্বোচ্চ সফলতা কামনা করি, শুভ জন্মদিন প্রিয়।
বছর ঘুরে আবার এলো সেই দিন যেদিন এর অপেক্ষা করি আমি সারাটা বছর কবে আসবে আবার সেই দিন আজ আবার এসেছে সেই দিন প্রিয় তোমার জন্মদিন জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ,শুভ জন্মদিন।
আজ সেই দিন যেদিন আমার প্রিয় মানুষটি জন্মগ্রহণ করেছিল আর সেই প্রিয় মানুষ হচ্ছে তুমি আজকের দিনটা আমার জন্য এবং তোমার জন্য অনেক স্পেশাল কারণ আজকের এই দিনের জন্যই আমি তোমাকে পেয়েছি, শুভ জন্মদিন ।