#Quote

প্রিয় তুমি আমার স্বপ্নে থাকে সেই মানুষ যাকে আমি সবসময় চাইতাম তুমি আমার জীবনের অনেক বড় একটি পাওয়া আমি কখনোই তোমাকে হারাতে চাই না জন্মদিনের শুভেচ্ছা নিও, শুভ জন্মদিন প্রিয় ।

Facebook
Twitter
More Quotes
আবার সমগ্র জগৎ মেতে উঠেছে মা দুর্গার আর এক রূপ মা জগদ্ধাত্রী কে নিয়ে। জগদ্ধাত্রী পুজো সবার খুব ভালো কাটুক।শুভ জগদ্ধাত্রী পূজা
প্রতিবছরের মত আজকেও তোমাকে পাঠাচ্ছি জন্মদিনের শুভেচ্ছা। ভালো থাকো, সুখে থাকো, সুস্থ থাকো। ছোটবেলার তোমার সেই দিনগুলো আজও আমার এখন মনে রয়েছে। আমার সাথে তুমি কত খেলাধুলা করতে, কত সময় কাটাতে, কথা বলতে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং রইল। শুভ জন্মদিন।
তোমার হাসি আমার জীবনে সবচেয়ে বড় আনন্দ। আজকে এই দিনটা তোমার। তাই আজকের দিনটা আনন্দের সঙ্গে উপভোগ কর। শুভ জন্মদিন।
বছরের সবথেকে সুখের দিন সব থেকে শুভ দিন আজ যে তোমার জন্মদিন গোলাপ যেমনফুলের মধ্যে হাসে তোমার জীবন যেন সুখের সাগরে ভাসে, শুভ জন্মদিন।
কলিজার প্রিয় মামনি, তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। যেদিন তুমি এই পৃথিবীতে এসেছিলে সেদিন আমাদের পরিবারের আকাশে যেন আরো একটি সূর্য উঠলো। যা আমাদের পুরো পরিবারকে একদম আরো আলোকিত করে তুলেছিল। জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন মামনি।
আমার স্ত্রী, আমার রানী, আমার বন্ধু ও সুখের কারণ এবং আমার সাফল্যের একমাত্র কারণ। আমি আমার স্ত্রীকে আমার জীবনের থেকেও বেশি ভালোবাসি। আমার প্রিয়তমার বিশেষ সেই দিনে তাকে জানাই শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।
হে সৃষ্টিকর্তার মানব আজ সেই বিশেষ দিন, যেদিন তুমি আমাদের মাঝে এসেছো তোমাকে জানাই তোমার জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। শুভ জন্মদিন!
সকাল থেকে সন্ধ্যা তোমার জন্মদিন হোক উজ্জল জন্মদিনে আন্তরিক অভিনন্দন
আজ তোমার জন্মদিন, আর এই বিশেষ দিনে তোমায় জানাই আমার হৃদয়ের অন্তস্থল থেকে শুভেছা এবং আশা করছি আরও এমন শত শত জমদিন কাটাতে পারবো তোমার সাথে।
প্রিয়জনকে সুপ্রভাত শুভেচ্ছা জানানোর জন্য নীচে দেওয়া এই সমস্ত শুভেচ্ছা গুলি ব্যবহার করুন