#Quote

আমার এই হৃদয়ের মাঝে হঠাৎ তোমার আগমন ঘটেছিল এখনো তুমি আমার হৃদয়ে বাস কর তোমার প্রতি আমার ভালোবাসা থাকবে চিরদিন প্রিয় ,শুভ জন্মদিন ।

Facebook
Twitter
More Quotes
আমি চাই সৃষ্টিকর্তা যেন তোমার সবগুলো ইচ্ছে একে একে পূরণ করে দেয় এবং তোমরা সবগুলো ইচ্ছা পূরণের পাশে যেন আমি থাকতে পারি আর আমি চাই তোমার জীবন অনেক স্থায়ী হোক তোমার দীর্ঘায়ু কামনা করি আর আমি চাই সব সময় তুমি খুশি থাকো তোমার খুশির জন্য যেন সবসময় সবকিছু করতে পারি জন্মদিনে তোমার জন্য অনেক শুভকামনা রইল, শুভ জন্মদিন প্রিয়
এই মুহূর্তটা আমার জীবনের অন্যতম একটি মুহূর্ত যেটা আমার এবং তোমার জন্য অনেক স্পেশাল এই মুহূর্তটা আমি সারা জীবন মনে রাখব এবং আমি চাইবো যেন এই মুহূর্তটা আমাদের জীবনে বারবার আসে, শুভ জন্মদিন প্রিয় ।
বিদায় এর মানে কখনোই তাকে চিরদিন ভুলে যাওয়া হয় না, বরং দ্বিতীয় বার মিলিত হওয়ার আগ পর্যন্ত ভুলে যাওয়াই বিদায়।— সংগৃহীত
স্বপ্ন ঘেরা একটা রাত শেষ হয়ে গেল। সূর্য মামার আগমনে ভোর যে হল। কোকিল এর কুহু ডাকে ঘুম যে ভাঙ্গল । আমার এই এস এম এস তোমায় শুভ সকাল যে বলল। শুভ সকাল।
প্রিয় তুমি আমার স্বপ্নে থাকে সেই মানুষ যাকে আমি সবসময় চাইতাম তুমি আমার জীবনের অনেক বড় একটি পাওয়া আমি কখনোই তোমাকে হারাতে চাই না জন্মদিনের শুভেচ্ছা নিও, শুভ জন্মদিন প্রিয় ।
হাত বাড়ালে- ১০০ বন্ধু পাবে ৫০ জন ছেড়ে চলে যাবে ৩০ জন ভুলে যাবে ১৯ জন ভুল বুঝবে ১ জন চিরদিন তুমার পাশে রয়ে যাবে #সেই তুমার প্রকৃত বন্ধু..
গোধূলীর গুণগাণ গাই আমি চিরদিন, তারে আমি আগলে রাখবো, ভুলবোনা ঋণ।
আজকের এই দিনটাতে আমি পৃথিবীর সব থেকে খুশি কারণ এই দিনটির জন্য আমি তোমাকে পেয়েছি ,শুভ জন্মদিন প্রিয়।
মনে রাখব তোমাকে চিরদিন তুমি যেখানেই থাক যতদিন। তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘরে, যদিও তুমি হয়ে গেছ আমার পর, তবুও Miss করব তোমায় জীবনভর
শুভ ক্ষন শুভ দিন মনে রেখ চিরদিন। কষ্ট গুলো দূরে রেখ স্বপ্ন গুলো পুরন করো নতুন ভালো স্বপ্ন দেখো আমার কথা মনে রেখ।