#Quote

আমি হলাম আকাশ, কষ্ট আমার মেঘ, জোছনা আমার আবেগ, বৃষ্টি আমার কান্না, রোদ আমার হাসি, কি করলে বুঝবে বন্ধু তোমায় আমি কত ভালোবাসি।

Facebook
Twitter
More Quotes
যখন আপনার পাশে সঠিক বন্ধু থাকে সমর্থন করার জন্যে তখন যেকোনো কিছুই সম্ভব।
কারো অবহেলিত ভালোবাসার চাইতে জীবনে একা থাকা অনেক ভালো। একাকীত্ব জীবনে সীমাহীন সুখের দেখা না পেলেও, কষ্ট থেকে নিজেকে দুরে রাখা যায়।
কাল রাতে যখন আমি নীল আকাশের দিকে তাকিয়ে ছিলাম, তোমাকে ভালোবাসার প্রত্যেকটা কারণের জন্যে একটা করে তারা গুনছিলাম সবই ঠিক চলছিল, কিন্তু হঠাৎ করে নীল আকাশের তারা শেষ হয়ে গেল।
আজকাল আমি আর দুঃখ পাইনা, কষ্ট দিলেও কেউ কেমন সুখ সুখ লাগে ভুলে, বুক চিরে আসা হতাশাও পাত্তা পায়না তেমন, কঠিন বিষাদেও হেসে উঠি আওয়াজ তুলে! - কিঙ্কর আহসান
ক্ষুধার্ত সন্তানের কান্না – একজন মায়ের কাছে করোনা ভাইরাসের চেয়েও ভয়ংকর।
হৃদয়ের শূন্যস্থান গুলি ভালোবাসার কষ্টে পরিপূর্ণ হয়ে গেছে।সুখী হতে না পারা যদি জীবনের ব্যর্থতা হয়,তবে কষ্টে জর্জরিত জীবন কি সফলতা নয়!
ভালোবাসায় কত কষ্ট সেই ব্যক্তি কখনোই জানবে না যে মিথ্যে ভালোবাসে শুধু তাকে ব্যবহার করার জন্য।
প্রেম হলো সুদুর আকাশের তারা গুলি–প্রেম হলো আমাবস্যার রাতে জোসনা পাওয়া, প্রেম হলো অন্ধবিশ্বাসে তোমার কাছে জাওয়া–প্রেম হলো অভিমানি হয়ে একটু বসে থাকা ।
দূর পাহাড়ে ঘুরতে যাবো প্রিয়া তোমার সাথে জুম ঘরেতে বসে দুজন দেখবো আকাশ রাতে, চলার পথে ক্লান্ত হয়ে তাকাবে আমার পানে এক পলকেই বুঝে নেবো চোখের ভাষার মানে।
আমি রোজ নিয়ম করে খোলা মাঠে দৌড়ে যাই!!! কারন ঐ জায়গা থেকে আমি নিজের মতো আকাশ দেখতে পারি।