#Quote

নামাজ বাদ দিও না -কারণ নামাজ তোমাকে সকল বিপদ থেকে রক্ষা করবে.! -ইন-শা-আল্লাহ

Facebook
Twitter
More Quotes
এমন লোকেরা যাদেরকে ব্যবসা-বাণিজ্য ও ক্রয়-বিক্রয় আল্লাহর স্মরণ থেকে, নামাজ কায়েম করা থাকে এবং যাকাত প্রদান করা থেকে বিরত রাখে না। তারা ভয় করে সেই দিনকে, যেদিন অন্তর ও দৃষ্টিসমূহ উল্টে যাবে।’ ( সুরা নূর ৩৭)
ইতিহাসের বেশীরভাগ সময় মানুষকে বেঁচে থাকার জন্য প্রকৃতির সাথে লড়াই করতে হয়েছে।কিন্তু এই শতাব্দীতে মানুষ বুঝতে শুরু করেছে যে, বেঁচে থাকতে হলে তাকে প্রকৃতিকে রক্ষা করতে হবে।
শুক্রবারে মসজিদে আজান হওয়ার সাথে সাথে তোমরা কেনাবেচা বন্ধ করো, এবং আল্লাহকে স্মরণ করার জন্য ত্বরা করো কারণ এটাই তোমাদের জন্যে উত্তম যদি তোমরা বুঝ। -- জুম্মা মোবারক
হাসবুনাল্লাহু ওয়া নি’মাল ওয়াকিল”.!! —– ♡” অর্থাৎ “♡ “আমার জন্য আমার আল্লাহ’ই যথেষ্ট”.!
সকলে সকলের বিপদে পাশে দাঁড়াবে এবং সাহায্যের হাত বাড়িয়ে দেবে (Family Quotes Bangla), সেটাই হল পরিবার।
আমাদের অধিকাংশের জন্য সবচেয়ে বড় বিপদ এই নয় যে আমাদের লক্ষ্য খুব বেশি এবং আমরা এটি মিস করি, তবে এটি খুব কম এবং আমরা এটিতে পৌঁছাই।
তুমি সর্বদা তোমার সমস্ত হৃদয় দিয়ে আল্লাহ কে ভালোবাস। কারণ একমাত্র আল্লাহ তোমাকে সকল সমস্যা থেকে রক্ষা করবে। শুভ সকাল, আমার প্রিয় বন্ধু!
মৃত্যুর চেয়ে কঠিন হচ্ছে জীবন। কেননা দুঃখ-কষ্ট বিপদ আপদ কেবল জীবনেই ভোগ করতে হয়। মৃত্যু তা থেকে মুক্তি দেয়। – সক্রেটিস
তোমার যদি কখনো মন খারাপ হয় তাহলে তুমি আল্লাহর পথে চলে আসো। কেননা মন খারাপের সময় যদি তুমি নামাজ পড়ো তাহলে তোমার মন অনেক ভালো হয়ে যাবে।
মানুষ আসলে কখনো ভালো থাকে না। মানুষ যা পারে তা হলো ভালো থাকার চেষ্টা করাটা। সমুদ্রের উঁচু নিচু ঢেউ বিপদ হয়ে যখন জীবনে আসে মানুষ তখন লড়াই করে টিকে থাকতে চায়। এই চেষ্টাটাই, চাওয়াটাই সব। সবাই আসলে নিজ নিজ জায়গা থেকে প্রবলভাবে একা। কতকিছু বলার থাকে, কতকিছু বোঝে না কাছের মানুষেরা! প্রচন্ড অভিমান বুকের ভেতর পুষে এক একটা দিন টেনে নিয়ে যাওয়া সহজ কথা নয়! তবুও মানুষ বাঁচে, বাঁচতে চায়। - কিঙ্কর আহসান