#Quote

আবার আসছে ফিরে তোমার শুভ দিন,নতুন করে আবার সব কিছু হোক রঙিন তোমার এই শুভ জন্মদিনে, তোমাকে আমার বার বার মনে পরে, আমি যতই থাকি না দূরে।

Facebook
Twitter
More Quotes
শুভ জন্মদিন বন্ধু। যেহেতু তুমি আমার সবথেকে ভালো একজন বন্ধু তাই আমি দোয়া করি তোমার জীবনের সবকিছুই যেন অত্যন্ত ভালো হয় এবং সামনের জীবনে উপভোগ করতে পারো।
রাতের কালো আধার পালিয়ে গেল সূর্য মামার ভয়ে। পাখি গুলো গান গাইল তুমি উঠবে বলে। আকাশ ভরা সোনালী আলো। আজকের সকাল টা তোমার কাটুক ভাল। শুভ সকাল।
সাদা কালো এই রঙিন জীবনে কারো জন্য কোন অভিমান, অভিযোগ, আফসোস বা কোন অনুভুতি নাই। শুধু আছে নিজেকে নিয়ে এক আকাশ পরিমান আফসোস।
জন্মদিনে তোমার জন্য করি দীর্ঘায়ু কামনা পূরণ হোক তোমার জীবনের সকল বাসনা
হাজারো ফুলের বসন্ত এত রঙিন, পুষ্প বৃক্ষরাজি শুভক্ষণের তীব্র প্রতীক্ষায় ; ফুলের গন্ধে সুরের ছন্দে রঙে বর্ণে প্রকৃতি সাজায় শুভ জন্মদিন প্রিয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
আশা করি আজকের এই দিনে তোমার জীবনে অনেক হাসি এবং খুশিতে ভরে উঠুক, আমার প্রিয় বন্ধু। একটি অসাধারণ দিনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।
সূর্যের মত তুমি উজ্জ্বল হও, আর সাগরের মতো হও চঞ্চল তুমি আকাশের মত হও উদার, আর ঢেউয়ের মতো হও উচ্ছল।
আজকের এই বিশেষ দিনে তুমি তোমার মায়ের কোলে আলো হয়ে এসেছিলে, সবার আলোপূর্ণ করে বাবা মায়ের আনন্দের বুক ভরিয়েছিলে এমনি করেই থাকো তুমি ভুবন ভরে আমাদের মাঝে চিরদিন। শুভ জন্মদিন
প্রিয় কলিজার ভাগ্নি আমার! জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই তোমাকে। দোয়া করি তুমি যেন জীবনে অনেক সুখী হও এবংব ড় হয়ে ভালো একজন মানুষ হওয়ার মাধ্যমে আমাদের সকলের মুখ উজ্জ্বল কর। শুভ জন্মদিন ভাগ্নি।
সাদা কালো জীবনটা রঙিন করার জন্য ভালোবাসে। তাহলে থাক,আমার জীবন এমনিতেই রঙিন। কিন্তু আমার জীবন তো সাদা কালো রং চটা।