#Quote

আজ সেই দিন যেদিন আমার প্রিয় মানুষটি জন্মগ্রহণ করেছিল আর সেই প্রিয় মানুষ হচ্ছে তুমি আজকের দিনটা আমার জন্য এবং তোমার জন্য অনেক স্পেশাল কারণ আজকের এই দিনের জন্যই আমি তোমাকে পেয়েছি, শুভ জন্মদিন ।

Facebook
Twitter
More Quotes
আমার জীবনে তুমি আসার পর থেকে জীবনের সমস্ত ধুলো পরিষ্কার হয়ে গেছে আমার অন্ধকার জীবনে এনেছো আলো আমার জীবনকে করে দিয়েছো মধুময় এবং রঙিন প্রিয়, শুভ জন্মদিন।
আজকের এই দিনটা অনেক খুশির দিন আনন্দের দিন এবং অনেক স্মরণীয় একটা দিন প্রিয় আজ যে তোমার জন্মদিন ,শুভ জন্মদিন ।
আমার এই হৃদয়ের মাঝে হঠাৎ তোমার আগমন ঘটেছিল এখনো তুমি আমার হৃদয়ে বাস কর তোমার প্রতি আমার ভালোবাসা থাকবে চিরদিন প্রিয় ,শুভ জন্মদিন ।
আমি চাই আজকে যেমন আমি তোমার পাশে আছি ঠিক এইভাবে তোমার প্রতিটা জন্মদিনে তোমার পাশে যেন থাকতে পারি দুজন মিলে একসাথে যেন তোমার জন্মদিন পালন করতে পারি ,শুভ জন্মদিন প্রিয় ।
গোধূলী বেলায় জেগে থেকে আমি আমার স্বপ্ন-সিঁড়ির বুনিয়াদ গড়ি। তাই তো গোধূলী লগ্ন আমার কাছে এত্ত স্পেশাল।
হৃদয় সবসময় বুকের মধ্যে থাকে ঠিক তেমনভাবে আমি তোমাকে আমার বুকের মধ্যে রাখতে চাই, শুভ জন্মদিন প্রিয়।
তুমি আমার জীবনে আসার পর থেকে আমাকে বেঁচে থাকার মানে শিখিয়েছো আমাকে হাসতে শিখিয়েছো আমার কেন যেন মনে হয় সৃষ্টিকর্তা তোমাকে আমার জন্যই বানিয়েছে সারা জীবন তোমাকে আমি ভালোবাসতে চাই, শুভ জন্মদিন ।
মানুষ জন্মগ্রহণ করে কেন? জন্মগ্রহণ করে একটি অভিপ্রায় পূর্ণ করার জন্য। সে অভিপ্রায় হল সকল মানুষের অর্থনৈতিক স্বাধীনতা । - ভ্লাদিমির লেনিন
খুব স্পেশাল কারো জন্য মানুষ তার সমস্ত আয়োজন নিয়ে অপেক্ষায় থাকে। কিন্তু অসময়ে ভুল মানুষকে পেলে সেই সমস্ত আয়োজন বৃথা হয়ে যায়।
বছরের সবথেকে সুখের দিন সব থেকে শুভ দিন আজ যে তোমার জন্মদিন গোলাপ যেমনফুলের মধ্যে হাসে তোমার জীবন যেন সুখের সাগরে ভাসে, শুভ জন্মদিন।