#Quote

আবার ধরণী সেজেছে আলোয় সাজবে নাই বা কেন? স্বয়ং মা জগদ্ধাত্রী এসেছেন যে। শুভ জগদ্ধাত্রী পূজা

Facebook
Twitter
More Quotes
তুমি যদি আমার উপর কখনো রাগ বা অভিমান করে থাকো তাহলেও কখনো আমাকে ছেড়ে যাওয়ার কথা ভাববে না। তোমার এই বিবাহ বার্ষিকীতে জানাই আমার পক্ষ থেকে অসংখ্য শুভেচ্ছা।
জন্মদিনের শুভেচ্ছা আপনাকে আপনার স্বপ্ন পূর্ণ করার শক্তি দেবে। - হ্যারিয়েট টুবম্যান
ঈশ্বরের আশির্বাদে যা কিছু খারাপ তা যেন মিলিয়ে যায়…আর তোমার সামনে উদ্ভব হোক যা কিছু ভালো…নববর্ষে তোমাকে এই শুভেচ্ছা জানাই।
শুভ জন্মদিন। পুত্র, তোমার জন্য আমার জন্মদিনের শুভেচ্ছা হলঃ প্রতি বছর তোমাকে নিয়ে আসে: আরও জ্ঞান; আরো স্বপ্ন; আরো হাসি; এবং আরো শুভেচ্ছা।
আজকের এই দিনটিতে রইলো বিবাহ বার্ষিকী অনেক অনেক শুভেচ্ছা।কেননা এই দিনে তুমি আমার জীবনে স্ত্রী হিসেবে এসেছিলে।
প্রিয় ভাগ্নি, আমার শুভেচ্ছা রইল তোমার জন্য। আমি আশা করি তোমারই জীবন সব সময় অনেক উজ্জ্বল হোক এবং তুমি জীবনে সব সময় সফলতা এবং খুশি থাকো। শুভ জন্মদিন ভাগ্নি।
তোমাকে জানায় তোমার জন্মদিনের অবিরাম শুভেচ্ছা এবং একটি সুন্দর এবং সফল বছর পার করার শুভেচ্ছা। ধন্যবাদ এত ভালো একজন বন্ধু হওয়ার জন্য।
কালী পুজার পর এলো ভাই ফোঁটা, আর তারপরেই এলো স্বয়ং মা জগদ্ধাত্রী, যিনি সমগ্র জগৎকে রক্ষা করেন। শুভ জগদ্ধাত্রী পূজা
পহেলা বৈশাখের মন ভরা শুভেচ্ছা ছন্দ নিয়ে চলে এলাম আপনাদের মাঝে। আশা করি এই ছন্দ গুলো পড়ে আপনাদের কাছে ভালো লাগবে। সেইসাথে ছন্দ গুলো আত্মীয়স্বজনকে শুভেচ্ছা জানাতে কাজে লাগবে।
আমি খুব ভাগ্যবান তোমার মতো একটা বন্ধু পেয়ে। তুমি আমার কাছে যেমন স্পেশাল ঠিক তেমনি আজকের দিনটি স্পেশালভাবে উপভোগ কর। তোমার সব স্বপ্ন পূরণ হোক। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার এবং আমার পরিবারের তরফ থেকে।