#Quote

শুভ জন্মদিন। এটা তোমার জীবনের বিশেষ দিন, My Son! যেকেউ কখনও আশা করতে পারে না যে তার ছেলে এত সেরাদের সেরা হতে পারে। তোমাকে জানাই জন্মদিনের শুভেচ্ছা!

Facebook
Twitter
More Quotes
প্রিয় বন্ধু আমার, আজ তোমার বিয়ে । কি দেবো তোমায় উপহার । তোমার রইলো আমার মন থেকে একরাশ লাল গোলাপের শুভেচ্ছা । সুখে থেকো ভালো থেকো এই কামনা করি সব সময় । শুভ বিবাহ ।
তুমিই অনুপ্রেরণা, তুমিই আলো। নারী দিবসের শুভেচ্ছা!
প্রিয় আজকে সেই দিন যে দিনের জন্য আমি দীর্ঘ এক বছর অপেক্ষা করে থাকি কখন আসবে এই দিন আর আমি তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারব আমি চাই প্রতি বছর সর্বপ্রথম তোমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাবো দীর্ঘ এক বছর অপেক্ষা করার পর আজকে সেই দিন তোমার জন্মদিন প্রিয় ,শুভ জন্মদিন ।
আমার জন্মদিন টা যদি হয় বন্ধু গুলোর সাথে মন খুলে হাসার মত একটি দিন,তাহলে প্রত্যেক বছর আমি কেবল এই দিনটির জন্য অপেক্ষা করবো
আরও একটা বছর পার হলো, বাড়ল আরও একটা মোমবাতি, কালও ছিলাম আজও আছি, তোমার জন্মদিনের সাথী।
দারুন দিনটায় জানাই অভিনন্দন চলার পথে সৌভাগ্যবান থেকো আগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করিআজ দিনটা ভালোভাবে উপভোগ করো। ~শুভ জন্মদিন~
নতুন পোশাক নতুন সাঁজ, নতুন বছর শুরু আজ, মিষ্টি মন মিষ্টি হাঁসি, শুভেচ্ছা জানাই রাশি রাশি ।
আমার প্রিয় কলিজার টুকরাকে জানাই শুভ জন্মদিন! যদি তুমি সুন্দর স্বপ্ন দেখতে চাও তাহলে তোমার প্রতিটি প্রচেষ্টার জন্য তুমি সব সময় প্রস্তুত থাকো এবং ভালো থাকো সবসময়।
আল্লাহর কাছে ফরিয়াদ করি তোমার জীবনের সকল চাওয়া পাওয়া যেন পূরণ হোক। আল্লাহপাক যেন তোমাকে সুস্বাস্থ্যের অধিকারী করুক। আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি জীবনের শেষ দিনটি অব্দি তুমি যেন সুস্থতার সাথে বেঁচে থাকতে পার। শুভ জন্মদিন প্রিয় মামনি।
আশা করি তোমার জন্মদিনটি ঠিক তোমার মতোই বিশেষ হবে এবং তুমি তা উপভোগ করবে।