#Quote

বিশাল রাতের বিস্তারে একটি একক তারার মতো, একাকীত্ব নম্র হয়, আত্মার নৃত্যে। একটি একাকী প্রার্থনা, একটি নীরব আবেদন, আল্লাহর উপস্থিতিতে, আশ্রয় খুঁজে পাওয়া।

Facebook
Twitter
More Quotes
আল্লাহ সমস্ত সৌন্দর্য দিয়ে যেন তোমাকে গড়েছে, তোমার বাহ্যিক সৌন্দর্যের থেকেও যেনো আত্মিক সৌন্দর্য বেশি হয়। সবসময় সঠিক পথে থেকো, শুভ কামনা রইলো।
বিদায়কালীন অনুষ্ঠান! আবার কবে দেখা হবে আল্লাহই জানেন।
আল্লাহ তোমাকে দীর্ঘায়ু দান করুন, আজকের এই দিনে পৃথিবীর মুখ আলো করে তুমি জন্ম নিয়েছিলে। আরো হাজার বছর বেঁচে থাকো মহান আল্লাহর দরবারে এই প্রার্থনাই করি।
যে লোক (ইচ্ছাকৃত) সালাত কাজা করিবে সে যখন আল্লাহ তায়ালার দরবারে হাজির হইবে তখন আল্লাহ তায়ালাকে রাগান্বিত অবস্থায় দেখিবে, অর্থাৎ তাহার হিসাব কড়াকড়ির সাথে আদায় করা হইবে। -আল হাদীস
আমি আমার জীবনে আরেকটি নতুন বছরের জন্য আল্লাহকে ধন্যবাদ জানাই। আল্লাহ আশীর্বাদ এবং প্রতিটি দিন আমাকে রাখা অব্যাহত রাখুন! শুভ জন্মদিন!
আমার জন্মদিনে, আমি প্রার্থনা, প্রতিফলন এবং সদয় আচরণের মাধ্যমে মহান রবের নৈকট্য কামনা করি। তিনি আমার প্রচেষ্টাকে কবুল করুন এবং আমাকে তাঁর করুণা দান করুন। আমাকে ইসলামিক জন্মদিনের শুভেচ্ছা!
বাবা আজকে তোমার মৃত্যু বার্ষিকীতে এই দোয়া করি, আল্লাহ যেন তোমাকে ক্ষমা করে দেন।
রোজার পুরষ্কার আল্লাহ নিজ হাতে প্রদান করবেন - আল হাদিস
আল্লাহ ছেলে মেয়ে উভয়েরই দ্বায়িত্ব, অধিকার, কর্তব্য সম্পর্কে কুরআন ও রাসূল (সাঃ) এর মাধ্যমে আমাদের জানিয়েছেন।
এই শব-ই-বরাতে, আল্লাহ আপনাকে আরাম, সুখেস্বচ্ছন্দে রাখুন এবং অন্য লোকেদের সাহায্য করার জন্য একটি হৃদয় দান করুন। শুভ শবে বরাত!