More Quotes
কি যে হয় মাঝে মাঝে! হঠাৎ ওঠে ঝড় মনে, কালবৈশাখী ঝড়!! যে ঝড়ের ভয়ে- চাঁদ আর সূর্য ডুবে যায় একসাথে। কেউ টের পায় না, বুকটা শুধু বহু জায়গায় ভেঙে যায়। তখন ভাঙার থেকে বের হয়ে আসে কিছু বাতাস।এটাকেই বলে দীর্ঘশ্বাস।
গাছে গাছে ডাকছে পাখি, সূর্য মামা দিলো উঁকি। হিমেল হাওয়া বলে গেলো, নতুন দিন শুরু হলো। জেগে উঠো তারাতারি , SMS গেছে তোমার বাড়ি। শুভ সকাল
আমাদের বিবাহ বার্ষিকী শুধুমাত্র একটি ক্ষণস্থায়ী উদযাপন, তাছাড়া আর কিছুই নয়। কিন্তু আমাদের ভালবাসা অসীম। শুভ বিবাহ বার্ষিকী।
পরিষেবা করতে হলে সেই পরিষেবাটি নিজেই করতে হয়।
বন্ধুরা, বসন্ত এসেছে; আনন্দের সাথে সূর্যের আলিঙ্গন গ্রহণ করেছে। – কাহলিল জিবরান
আমাদের কিছুই ছিল না অথচ প্রতিদিনই আমারা কিছু না কিছু হারাই আবার নতুন কিছু হারানোর ভয়ে থাকি। আমাদের জন্ম হয়েছে খালি হাতে মৃত্যু হবে খালি হাতে অথচ চলে যাওয়ার সময় অনেক না পাওয়ার আক্ষেপ নিয়ে যাই।
আমি আমার জীবনে হাজার হাজার অসুবিধা দেখেছি এবং তাদেরকে বিশ্বাসের শক্তি দিয়ে পরাস্ত করেছি।
ঘুম ঘুম রাত শেষে,সূর্য আবার উঠলো হেসে ..ফুটলো আবার ভোরেরআলো,দিনটা সবার কাটুক ভালো ..শুরু হল নতুন দিন,জানাই এইবার ” gOOdmOrning ”
আমাদের চাষীরা হল সবচেয়ে দু:খী ও নির্যাতিত এবং তাদের অবস্হার উন্নতির জন্যে আমাদের উদ্যোগের বিরাট অংশ অবশ্যই তাদের পেছনে নিয়োজিত করতে হবে- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
একরাশ সূর্য কিরণের জন্য ই হয়তো, এতো দীর্ঘ রাতকে তুচ্ছ করে অপেক্ষায় থাকি আমরা। তারপর সূর্য কিরণের স্নানে উজ্জীবিত হয়ে উঠি।