#Quote

একজন প্রকৃত পুরুষ কখনো তার স্ত্রীকে তুচ্ছ-তাচ্ছিল্য করবে না বরং তার স্ত্রীর কোন ভুল থাকলে সেগুলো কে শুধরে নেয়ার চেষ্টা করবে।

Facebook
Twitter
More Quotes
তোমার কাছে থাকা একটি গোলাপ কোন একটি বাগিচার সমান হতে পারে। কিন্তু তোমার জীবনে আসা একজন প্রকৃত বন্ধু হলো তোমার একটা দুনিয়া। যা তুমি অন্য কোথাও খুজে পাবে না।
আঘাত দিয়ে কখনো সংসারী স্ত্রী পাওয়া যায়না, কেবলমাত্র ভালেবাবাসা দিয়ে সম্ভব, স্ত্রীকে মনের মতো করে গড়ে তোলা ।
পুরুষ মানুষ, হারানোর বেদনার চেয়ে শূন্য পকেটে বেশি কাঁদে!
খুব অন্তরঙ্গ মুহূর্তগুলো কাটানোর সময় কখনই স্ত্রীর কাছে কোন ওয়াদা করবেন না। কারণ আপনার কাছ থেকে কিছু আদায় করে নেয়ার জন্য এটাও একটা ফাঁদ।
যখন কোন পুরুষ তার স্ত্রীর জন্য গাড়ির দরজা খোলেন, তা হয় নতুন গাড়ি বা নতুন স্ত্রী, এর অর্থ দাম্পত্য জীবন শুরুতে খুব সুন্দর থাকে, কিন্তু সময়ের সাথে সাথে এই সৌন্দর্যের বৃদ্ধি হওয়া উচিত, আর এই বৃদ্ধি পরস্পরের সহযোগিতার মাধ্যমেই সম্ভব।
কষ্ট পেলে ভালবাসা কখনক হারিয়ে যায় না! যে সত্যিকারের প্রেমিক পুরুষ, যে ভালবাসতে জানে সে হাজারও কষ্টের মাঝেও ভালোবেসে যায়! যা কখনোই হারাবার নয়!
একজন নববিবাহিত যখন বলে সে সুখি, আমরা জানি, কেন। একজন ১০বছরের বিবাহিত মানুষ যখন বলে সে সুখি, আমরা ভাবি,কেন?
আমি একজন ভাল শিক্ষকের গুরুত্বের উপর যথেষ্ট জোর দিতে পারি।
একজন বুদ্ধিমান ব্যক্তি প্রথমে কোন কিছুকে নিজের অন্তর দিয়ে বুঝতে চেষ্টা করে এবং তারপর ভেবে চিন্তে কোন মন্তব্য করে আর যারা নির্বোধ তারাই প্রথমে কোন মন্তব্য করে এবং পরবর্তীতে চিন্তা করে তাই কখনোই আপনি এই নির্বোধের মতো কাজ করবেন না।
যে মানুষটি তোমার বিপদের সময় এড়িয়ে সুখের সময় কাছে থাকে সে তোমার আসল বন্ধু হতে পারে না। কিন্তু যে মানুষটি তোমার বিপদের সময় পাশে থাকে সেই তোমার প্রকৃত বন্ধু।