#Quote

বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নের পাশাপাশি ছাত্রলীগের সাথে সাংগঠনিক কাজ করছি আমি। আমরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উন্নতির দিকে এগিয়ে যাওয়ার জন্য একসাথে প্রয়াসরত।

Facebook
Twitter
More Quotes
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের আমি একটা কথাই বলতে চাই যে, আমরা আমাদের দেশকে সারা বিশ্বের জ্ঞান-বিজ্ঞানে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে চাই।
ছাত্রলীগ নেতারা সব সময় ছাত্রদের কাছে সমর্থন এবং মানসিকতা প্রদান করে। তারা ছাত্রদের উন্নতির জন্য সর্বদা সক্ষম।
সারা জীবন পাশাপাশি থেকেও এক সময় একজন অন্যজনকে চিনতে পারে না। আবার এমনও হয়, এক পলকের দেখায় একে অন্যকে চিনে ফেলে - হুমায়ূন আহমেদ
“জীবন ক্ষণস্থায়ী, কাজেই উপার্জনের পাশাপাশি তা ভোগ করে যাওয়া উচিত।” – স্যামুয়েল জনসন
ছাত্রলীগ নেতাদের কাছে ছাত্রদের প্রয়োজন ও মানসিকতা সবসময় প্রথম। তারা সকলের উন্নতি ও সমৃদ্ধির পথে মেলিয়ে আনছে প্রয়োজনীয় সাথে প্রেম এবং সাহায্য।
ছাত্রলীগ নেতৃত্বে আমরা দেশের উন্নতির প্রতি আমাদের অবিচলিত প্রতিশ্রুতি দেয়। আমরা একই লক্ষ্যে একত্র হচ্ছি এবং বাংলাদেশ এগিয়ে নেওয়ার পথে আগাচ্ছি।
আমি দেখতে চাই যে, ছাত্রলীগের ছেলেরা যেন ফার্স্টক্লাস বেশি পায়। আমি দেখতে চাই, ছাত্রলীগের ছেলেরা যেন ওই যে কী কয়, নকল, ওই পরীক্ষা না দিয়া পাস করা, এর বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলো। —১৭ ফেব্রুয়ারি ১৯৭৪
তোমার হাতে হাত রেখে পাশাপাশি হেঁটে চলার চিরচেনা সেই পথগুলো আজ বড্ড অচেনা।
কিছু নাম লেখা ছিল বালির উপর । পাশাপাশি হেঁটেছিল বেশ কিছু পায়ের ছাপ । সমুদ্র ধুয়ে নিয়ে গেছে, সব তার বুকে । ঢেউ এসে ধুয়ে গেছে, জমানো যত পাপ |
ছাত্রলীগের নেতা দেশের উদ্যোগের মুখোমুখি হচ্ছে। তার নেতৃত্বে আমরা বিভিন্ন সমস্যার মুখোমুখি হতে সক্ষম হচ্ছি এবং দেশের উন্নতির পথে এগিয়ে যাচ্ছি।