#Quote

ছাত্রলীগ আমাদের সংগঠন, সম্প্রদায় আমাদের গর্ব। আমরা দেশের প্রগতি এনার্জি এবং উন্নতির প্রতি মুখ্যধারা।

Facebook
Twitter
More Quotes
ছাত্রলীগের উদ্দীপনা ও নেতৃত্বে আমরা দেশের সামর্থ্য এবং উন্নতির দিকে অগ্রসর হচ্ছি। এখানে অধ্যয়ন এবং সাংগঠনিক কাজের সমন্বয় বলেই আমরা দক্ষ হচ্ছি।
ছাত্রলীগের নেতা সর্বদা পরিপ্রেক্ষ্যে ছাত্রলীগের উন্নতি ও উন্নত ভবিষ্যতের দিকে গুড বল্ট দিচ্ছে। তার নেতৃত্বে আমরা সকলের সাথে একটি উজ্জ্বল ভবিষ্যের প্রত্যাশা করছি।
ছাত্রলীগের সংগঠনে গর্ব করছি এবং সেই সংগঠনের একটি গর্বজনক সদস্য হিসেবে অবদান করতে খুশি।
এই ছাত্রলীগ বর্ষে আমরা মিলে বাঁচব, মিলে সংঘর্ষ করব। সম্প্রদায়ের উন্নতির প্রতি আমাদের অবদানের প্রত্যাশা আমাদের স্থায়িত্বের গুরুত্ব।
ব্যর্থ সংগঠনগুলি সাধারণত অতিরিক্ত-পরিচালিত এবং নেতৃত্বাধীন হয়। – স্টিফেন কোভি
ছাত্রলীগের নেতা দেশের প্রতিটি ছাত্রের কথা শোনার ক্ষমতা রাখে। তার নেতৃত্বে আমরা সমস্ত ছাত্রদের উন্নতি এবং উন্নত শিক্ষা প্রদান করতে প্রতিবদ্ধ।
ছাত্রলীগ নেতা সর্বদা একটি উজ্জ্বল ভবিষ্যের প্রত্যাশা দেয় এবং দেশের প্রগতির জন্য কাজ করে। তাদের নেতৃত্বে আমরা সমস্ত ছাত্রদের উন্নতির পথে এগিয়ে যাচ্ছি।
ছাত্রলীগ নেতারা দেশের স্বপ্নের পথে গুড বল্ট দিচ্ছে। তাদের নেতৃত্বে আমরা দেশের প্রগতির প্রতি অবিচলিত প্রতিশ্রুতি করছি।
ছাত্রলীগ নেতাদের কাছে ছাত্রদের প্রয়োজন ও মানসিকতা সবসময় প্রথম। তারা সকলের উন্নতি ও সমৃদ্ধির পথে মেলিয়ে আনছে প্রয়োজনীয় সাথে প্রেম এবং সাহায্য।
বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নের পাশাপাশি ছাত্রলীগের সাথে সাংগঠনিক কাজ করছি আমি। আমরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উন্নতির দিকে এগিয়ে যাওয়ার জন্য একসাথে প্রয়াসরত।