#Quote

এই ছাত্রলীগ বর্ষে আমরা মিলে বাঁচব, মিলে সংঘর্ষ করব। সম্প্রদায়ের উন্নতির প্রতি আমাদের অবদানের প্রত্যাশা আমাদের স্থায়িত্বের গুরুত্ব।

Facebook
Twitter
More Quotes
ছাত্রলীগ নেতারা দেশের স্বপ্নের পথে গুড বল্ট দিচ্ছে। তাদের নেতৃত্বে আমরা দেশের প্রগতির প্রতি অবিচলিত প্রতিশ্রুতি করছি।
ছাত্রলীগ নেতারা সব সময় ছাত্রদের কাছে সমর্থন এবং মানসিকতা প্রদান করে। তারা ছাত্রদের উন্নতির জন্য সর্বদা সক্ষম।
ছাত্রলীগ নেতা সর্বদা একটি উজ্জ্বল ভবিষ্যের প্রত্যাশা দেয় এবং দেশের প্রগতির জন্য কাজ করে। তাদের নেতৃত্বে আমরা সমস্ত ছাত্রদের উন্নতির পথে এগিয়ে যাচ্ছি।
ছাত্রলীগ নেতাদের নেতৃত্বে আমরা দেশের সামর্থ্য এবং উন্নতির প্রতি আমাদের প্রতিবন্ধী। আমরা সম্প্রদায় এবং শিক্ষা প্রদানের প্রতি আমাদের অবিচলিত ব্যক্তিগত প্রতিশ্রুতি দেয়।
আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দল নয় এটি একটি অনুভূতি – সৈয়দ আশরাফুল ইসলাম
ছাত্রলীগের নেতা সবার সম্মানিত ও প্রিয়। তার নেতৃত্বে আমরা বিভিন্ন দক্ষতা এবং প্রতিবেশীতা প্রত্যাশা করছি এবং দেশের উন্নতির পথে এগিয়ে যাচ্ছি।
ছাত্রলীগ মহাবিদ্যালয়ে দৈনিক কর্মকাণ্ডের সাথে সাংগঠনিক কাজ একত্রে মেলিয়ে আনছি। আমরা শিক্ষার প্রতি আমাদের প্রত্যাশা বৃদ্ধি করতে চাই।
ছাত্রলীগের উদ্দীপনা ও নেতৃত্বে আমরা দেশের সামর্থ্য এবং উন্নতির দিকে অগ্রসর হচ্ছি। এখানে অধ্যয়ন এবং সাংগঠনিক কাজের সমন্বয় বলেই আমরা দক্ষ হচ্ছি।
বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নের পাশাপাশি ছাত্রলীগের সাথে সাংগঠনিক কাজ করছি আমি। আমরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উন্নতির দিকে এগিয়ে যাওয়ার জন্য একসাথে প্রয়াসরত।
ছাত্রলীগ নেতৃত্বে আমরা দেশের উন্নতির প্রতি আমাদের অবিচলিত প্রতিশ্রুতি দেয়। আমরা একই লক্ষ্যে একত্র হচ্ছি এবং বাংলাদেশ এগিয়ে নেওয়ার পথে আগাচ্ছি।