#Quote

যে বন্ধু কেবল তোমার প্রয়োজনে তোমার কাছে আসে, সে বন্ধু নয়, স্বার্থপর ব্যক্তি।

Facebook
Twitter
More Quotes
আপনার যত সুন্দর ব্যক্তিত্বই থাকুক না কেন ধৈর্য ছাড়া আপনার ব্যক্তিত্ব পানসে হয়ে যাবে।
প্রতিশোধ অন্য ভাবেও নেওয়া যায়।কেউ তোমাকে মেরে রক্তাক্ত করে ফেললে তুমি অপেক্ষা করবে কবে তার রক্তের প্রয়োজন হবে, এবং সেই রক্ত তুমি নিজেই তাকে যোগাড় করে দিবে।
যখন কারোর সাথে দেখা করবে, তখন দূর থেকেই বন্ধুত্ব রাখবে। কারণ অনেক সময় গলা জড়িয়ে ধরা সেই অজানা বন্ধু, তোমার বিপদ ডেকেও আনতে পারে।
প্রিয় বন্ধু, এই দিনে হারিয়েছি তোমায়। এখনো মনে পড়ে কত শত স্মৃতি একসাথে। হবে না আর একসাথে চা খাওয়া। হবে না আর একসাথে ক্রিকেট খেলা। হবে না নিজেদের দুঃখ কষ্ট ভাগাভাগি করে নেয়া। লেখকঃ সজিব আহমেদ
বন্ধুত্ব মৃত্যুকে অতিক্রম করে। যে স্মৃতিগুলি তৈরি করা হয় তা কখনও ভোলা যায় না এবং তারা তাদের পিছনে রেখে যাওয়া ব্যক্তিদের উপর একটি স্থায়ী ছাপ তৈরি করে। এইরকম চমৎকার বন্ধু থাকার জন্য প্রত্যেকেই একজন ভাল ব্যক্তি হয়ে ওঠে।
শুভ প্রিয়ো বন্ধু। শতবার ফিরে আসুক তোমার জীবনে এই আনন্দের দিনটি শুভ জন্মদিন তোমার জীবন আনন্দে ও সুন্দর কাটুক। তোমার আগামি দিন গুলোর জন্য অনেক অনেক শুভকামনা রইল বন্ধু। । এই জন্মদিন তোমার মধুময় ও আলোকিত হোক দোয়া রইলো।
বন্ধু ধনী বা গরীব তা কোন ব্যাপার না তবে আপনার খারাপ সময়ে সে আপনাকে কতোটা সমর্থন করে তা গুরুত্বপূর্ণ।
যে বন্ধুরা তোমাকে জীবনে ভালবাসে সে মৃত্যুতে তোমাকে মূল্যবান মনে করবে।
সবাই তোমাকে ছেড়ে চলে যাবে,কিন্তু, বন্ধু তোমাকে কখনো ছেড়ে যাবেনা।
আজকের তোমার জন্মদিন। আর এই বিশেষ দিনে আমার তরফ থেকে তোমাকে অনেক ভালোবাসা এবং প্রচুর শুভেচ্ছা জানাচ্ছি। আল্লাহ তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন বন্ধু।