#Quote

পৃথিবী আপনার,তাই এটাকে আপনার নিজের করে তুলুন।

Facebook
Twitter
More Quotes
হে আমাদের পালনকর্তা, আপনি তো জানেন আমরা যা কিছু গোপনে করি এবং যা কিছু প্রকাশ্য করি। আল্লাহর কাছে পৃথিবীতে ও আকাশে কোন কিছুই গোপন নয়।
এই পৃথিবীতে প্রতিটি ছেলে গভীর রাতে যে কান্না করে তা যদি মানুষ দেখত তাহলে ছেলেদের কেউ কষ্ট দিত না একমাত্র ছেলেরাই জানে তাদের মনের দুঃখ কষ্ট।
সূর্যের কিরণ থেমে গেলে পৃহিবী ও থমকে যায়। পৃথিবীর পাতায় তখন লেখা হয় “অন্ধকার” নামক একটি শব্দ। তাই তো সূর্যাস্ত কে এতো ঘৃণা করি।
এই পৃথিবীতে সব কিছু সম্ভব..!! শুধুমাত্র নিজেকে অন্যের কাছে ঠিকঠাক বোঝানোটা অসম্ভব।
পৃথিবীতে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো- পরিবার ও ভালোবাসা । - জন উডেন
বাঁশিওলা তুমি একবার এসেছিলে হ্যামিলনে, এ-সংবাদ জানে সবে পৃথিবীতে- পেরু থেকে চীনে জানি তুমি বেদনাকাতর, তবু আর একবার এসো, এ-শহরে, করো আমাদের উজ্জ্বল উদ্ধার।-হুমায়ূন আজাদ
মিথ্যা বলা মানে আত্মার ক্ষয়। জন্মের সময় মানুষ বিশাল এক আত্মা নিয়ে পৃথিবীতে আসে। মিথ্যা বলতে যখন শুরু করে তখন আত্মার ক্ষয় হতে থাকে। বৃদ্ধ বয়সে দেখা যায়, আত্মার পুরোটাই ক্ষয় হয়ে গেছে।
পৃথিবীর সবচেয়ে দামি উপহার হচ্ছে, নিজেকে জানতে পারার সৌভাগ্য লাভ করে। - র‍্যাল্ফ ওয়াল্ডো এমারসন
বিশ্বাস করুন,আমি কবি হতে আসিনি, আমি নেতা হতে আসি নি- আমি প্রেম দিতে এসেছিলাম,প্রেম পেতে এসেছিলাম-সে প্রেম পেলামনা বলে আমি এই প্রেমহীন নীরস পৃথিবী থেকে নীরব অভিমানে চির দিনের জন্য বিদায় নিলাম
আমরা যদি নতুনকে গ্রহণ করতে না পারি, তবে সামনে এগিয়ে যেতে পারব না, তাই নিজের ভয়কে সাহসিকতায় পরিবর্তন করে নতুন উদ্যমে এগিয়ে যাও।