#Quote

ফুল দেওয়ার মত একজন মানুষ আসুক আমার জীবনে, মানুষটা ফুলের মতো সুন্দর হোক। সে ফুলের ন্যায় সুন্দর হয়ে আমার সাথে থেকে যাক সারাজীবন।

Facebook
Twitter
More Quotes
জীবনে প্রথম একজন আমাকে খুব ভালবেসে ফেলেছে!!! সে নাকি আমাকে ছেড়ে যাবে না!!! আমি ছাড়া সে নাকি মূল্যহীন!!! আমাকে ছাড়া সে অর্থহীন!!! আর সে হল “কষ্ট”।
পাহাড় যে নিঃসঙ্গ তা প্রকৃতি ও জানে, তাই হয়তো সবুজের চাদর দিয়ে তাকে ঢেকে দিয়েছে। তাই আমার এই নিঃসঙ্গ জীবনেও প্রকৃতির মতো তোমার ভালোবাসাটা খুব প্রয়োজন।
প্রত্যেক মানুষের জীবনে কিছু শব্দহীন ব্যথা থাকে, যার সাক্ষী শুধু সে নিজেই!
মনকে ফুলের মত পবিত্র করুন, জীবনে সুগন্ধের অভাব হবে না ।
এই বিশেষ দিনটিতে আমি তোমাকে আমার এই জীবনটা উপহার দিচ্ছি। কেননা আমাদের দুটি জীবন হচ্ছে এক সুতোয় বাধা।শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।
প্রিয় ভাগ্নি আমার। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা নিও। আমাদের পরিবারের সকলের কাছেই আজকে একটি বিশেষ দিন। তবে তার মধ্যে আমার কাছে এই দিনটা আরো সেরা একটি দিন হিসেবে বিবেচিত। তোমাকে পেয়ে আমি কতটা গর্বিত তুমি হয়তো সেটা জানো না। তুমি একজন আদর্শ মানুষ হও এই প্রার্থনাই করি। ভালো কাটুক আজকের এই দিনটি আরো জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল। শুভ জন্মদিন প্রিয় ভাগ্নি।
মানুষের জীবনে এমন কিছু সময় আসে যখন নিজেকে অসহায় মনে হয়, তখন নিংস্বাথু ভাবে যে পাশে দাড়ায় সে হল সত্যিকারের-প্রিয় বন্ধু।
প্রতিটি পাখি, প্রতিটি গাছ, প্রতিটি ফুল আমাকে স্মরণ করিয়ে দেয় যে বেঁচে থাকার জন্য এগুলি কত বড় আশীর্বাদ এবং সৌভাগ্য । — মার্টি রুবিন
বেদনার পায়ে চুমু খেয়ে বলি এইতো জীবন, এইতো মাধুরী, এইতো অধর ছুঁয়েছে সুখের সুতনু সুনীল রাত! তুমি জানো নাই__আমি তো জানি। মাটি খুঁড়ে কারা শস্য তুলেছে, মাংশের ঘরে আগুন পুষেছে, যারা কোনোদিন আকাশ চায়নি নীলিমা চেয়েছে শুধু, করতলে তারা ধ’রে আছে আজ বিশ্বাসী হাতিয়ার। - রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
একজন চরিত্রবান জীবনসঙ্গী খুঁজে পাওয়ার মানে হচ্ছে আপনি জান্নাতের সিঁড়ি খুঁজে পেয়েছেন।