#Quote

আল্লাহর উপর যারা বিশ্বাস রেখেছে তাদের শেষটা কখনো খারাপ হয়নি।

Facebook
Twitter
More Quotes
আল্লাহ ততোক্ষণ বান্দাহর সাহায্য করেন, যতোক্ষণ সে তার ভাইকে সহযোগীতা করে। - সহীহ মুসলিম
তুমি সর্বদা তোমার সমস্ত হৃদয় দিয়ে আল্লাহ কে ভালোবাস। কারণ একমাত্র আল্লাহ তোমাকে সকল সমস্যা থেকে রক্ষা করবে। শুভ সকাল, আমার প্রিয় বন্ধু!
গরম হাওয়া, তপ্ত আবহাওয়া আকাশে মেঘের সারি, মন খারাপ আর কষ্টের সাথে নতুন বছরে আড়ি, খুশীর লগ্নে তেপান্তরে দিল যে মন পাড়ি, নতুন বছর এসেছে ঘুরে মেতে ওঠো তাড়াতাড়ি। শুভ নববর্ষ
ফুলের চেয়েও সুন্দর কারা জানেন যারা বিশ্বাসী এবং বিশ্বস্ত যত্নশীল মানুষ।
আল্লাহ’র প্রতি আস্থা আর বিশ্বাস আপনাকে সাফল্যের পথ দেখাবে, ইনশাআল্লাহ
আমি আল্লাহকে সবচেয়ে বেশি ভয় পাই। তারপর সেই মানুষকে ভয় পাই যে আল্লাহকে মোটেই ভয় পায় না-- শেখ সাদি
তাহাজ্জুদের গভীর রাতের নির্জনতায়, একাকীত্ব একটি পবিত্র আচার। একটি হৃদয় কথোপকথনে, আল্লাহর হুকুমের সাথে, শান্ত প্রার্থনায়, আধ্যাত্মিক চাবি খুঁজে পাওয়া।
যে কখনো রোদন করে নাই, সে মনুষ্যের মধ্যে অধম। তাহাকে কখনও বিশ্বাস করিও না। নিশ্চিত জানিও, সে পৃথিবীর সুখ কখনও ভোগ করে নাই। পরের সুখ কখনও তাহার সহ্য হয় না। এমন হইতে পারে যে কোনো আত্মচিত্ত বিজয়ী মহাত্মা, বিনা বাষ্পমোচনে গুরুতর মনঃপীড়া সহ্য করিতেছেন এবং করিয়া থাকেন, কিন্তু তিনি যদি কস্মিনকালে, একদিন বিরলে একবিন্দু অশ্রুজলে পৃথিবী সিক্ত না করিয়া থাকেন, তবে তিনি চিত্তজয়ী মহাত্মা হইলে হইতে পারেন; কিন্তু আমি বরং চোরের সহিত প্রণয় করিব তথাপি তাহার সঙ্গে নহে।
আমি আমার অতীত নিয়ে কখনো অনুতাপ করি না। আমার শুধু খারাপ লাগে এটা ভেবে যে, আমি ভুল কারো সাথে আমার জীবনের কিছু মূল্যবান সময় নষ্ট করেছিলাম।
আমাদের সকল ধরনের খারাপ পরিস্থিতিতে যে মানুষগুলো আমাদের পাশে থাকে সেই মানুষগুলো আমাদের পরিবারেরই অংশ।