#Quote

মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখ, হৃদয়ের মাঝে ছোট্ট করে আমার ছবি একো, স্বপ্ন গুলো দিলাম তাতে আরো দিলাম আশা, মনের মত সাজিয়ে নিও আমার ভালবাসা।

Facebook
Twitter
More Quotes
যার সাহায্য করার জন্য হৃদয় আছে তার সমালোচনা করার অধিকার আছে।
মন বলে কিছু কথা, হৃদয়ে আছে গাঁথা, মনের মাঝে লুকিয়ে আছে না বলা অনেক বেথা, যদি সময় থাকে শুনে নিও আমার কিছু কথা, আমি এখন বড্ড একা।
যতনে রেখেছি তোমায় আমারি বুকে, পারবে না কেড়ে নিতে কেউ তোমাকে, কোথায় যাবো আমি কে আছে আমার,তুমি ছাড়া পৃথিবীটা এতই আধার। এক পৃথিবী প্রেম আমি তোমাকে দিব, জনমে জনমে আমি তোমারই রব।
স্বপ্ন সেটা নয়, যেটা মানুষ ঘুমিয়ে ঘুমিয়ে দেখে, সপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা মানুষকে ঘুমাতে দেয় না। - এ পি জে আব্দুল কালাম
রাত সবারই কাটে কারোর কাটে নতুন স্বপ্ন দেখে আবার কারোর কাটে স্বপ্ন গুলো ভেঙ্গে যাওয়ার যন্ত্রনায়
এখন তোমাকে নিয়ে দেখা স্বপ্ন গুলো দুঃখ দেয়। তোমার দেওয়া ভালোবাসা গুলো প্রতি রাতে কাঁদায় আমায়।
চোখের মাধ্যমে সৌন্দর্য লক্ষ্য করা যায়। কিন্তু ব্যক্তিত্ব লক্ষ্য করতে গেলে হৃদয় দিয়ে দেখতে হয়।
পলাশের আগুন ছেয়ে গেছে বনে বনে বসন্ত জেগেছে আজ হৃদয়ের কোণে।
আমার কাছে শব্দগুলো স্টিকপিনের মতো। আমি আপনার দিকে একটি শব্দ নিক্ষেপ করতে পারি এবং এটি আপনার শরীর থেকে সরাসরি লাফিয়ে উঠবে। কিন্তু আমি যদি সেই ছোট্ট স্টিকপিনটি নিয়ে মানুষের আবেগ নামক লোহার দণ্ডের পিছনে তারে লাগাই, তবে আমি সেই জিনিসটি আপনার হৃদয়ের মধ্যে দিয়ে দিতে পারি। - টনি রবিনস
একটা কথা বলি তোমায়, শোনো কানে কানে সারা জীবন সারাক্ষন থাকো আমার প্রাণে ভালোবাসা কেনো এমন হয়, তোমার আশায় কেন মন পড়ে রয়। শুধু স্বপ্ন সাজাই চোখের পাতায়- আই লাভ ইউ।