#Quote

জীবনে তাকে নিয়েই খুশি থাকতে শিখো যে তোমাকে পেয়ে অন্য কাঊকে আর চায়না একতরফা ভালোবাসা সবচেয়ে সুন্দর অনুভূতি।

Facebook
Twitter
More Quotes
জীবনে অন্ধকারময় মুহূর্তেও এমন কিছু পরিস্থিতি থাকে যা থেকে আমরা জীবনে আবারও ঘুরে দাঁড়াতে পারি
আমাদের জীবনে আমরা কলুর বলদের মতো চোখে ঠুলি পরেছি, মাড়াইয়ের গরুর মতো মুখে টোপর পরেছি, আর একই চক্রে ঘুরছি। আমরা দেখি না, আমরা খাই না। শুধু তা–ই না, আমরা বলিও না। সৈয়দ শামসুল হক লিখেছিলেন, মানুষের চোখ আছে তা দেখবার জন্য শুধু নয়, কাঁদবারও জন্য। আমরা বলি, মানুষের মুখ আছে, তা কেবল খাওয়ার জন্য নয়, বলবারও জন্য। আমাদের মুখে আমরা মুখোশ পরে আছি। আমরা মুখ দেখাব না এবং আমরা কিছু বলবও না। বোবার শত্রু নেই। - আনিসুল হক
অর্থ দিয়ে জীবন কেনা যায় না। – বব মার্লে
যার জীবনে একটা বিশ্বস্ত বন্ধু আছে, সে আসলে গুপ্তধন পেয়েছে।
প্রিয় ভাগ্নি আজ তোমার জন্মদিন। তাই আমি তোমাকে জানাতে চাই জন্মদিনের একটি মিষ্টি শুভেচ্ছা। আশা করি তুমি আমার এই শুভেচ্ছা গ্রহণ করবে। আর আমার তরফ থেকে রইল তোমার আগামী জীবনের জন্য শুভকামনা। তোমার জীবনের প্রতিটি মুহূর্ত শুভ হোক। শুভ জন্মদিন।
একটি লক্ষ্য ঠিক করো। সেই লক্ষ্যকে নিজের জীবনের অংশ বানিয়ে ফেলো। চিন্তা করো, স্বপ্ন দেখো। তোমার মস্তিষ্ক, পেশী, রক্তনালী পুরো শরীরে সেই লক্ষ্যকে ছড়িয়ে দাও, আর বাকি সবকিছু ভুলে যাও। এটাই সাফল্যের পথ। –স্বামী বিবেকানন্দ
আমার জীবন যেন আবছায়া সব স্মৃতিতে ভরা হঠাৎ হঠাৎ মনে পড়ে যায় কত কিছু কিন্তু কিছুতেই মনে করতে পারি না যে এইসব ঘটনা কবে ঘটেছিল আমার জীবনে।
আপনি যদি কাউকে ঠকিয়ে মনে করেন জিতে গেছেন, তাহলে মনে রাখবেন, এটাই হলো আপনার জীবনের সবচেয়ে বড় অভিশাপ
জীবনের কতগুলো মূল্যবান মূহুর্ত আমরা পার করি রঙধনুর অপেক্ষায়, স্রষ্টাকে ধন্যবাদ জানানোর আগে! - ডিয়েটার এফ
পাহাড়কে যদি মানব জীবনের সাথে তুলনা করা হয় তাহলে খুব একটা ভুল হবে না কারণ মানব জীবন যেমন সুখ দুঃখ, বিষাদ- আনন্দ ইত্যাদি নিয়ে পূর্ণ তেমনি পাহাড়ের বুক উঁচু নিচু দিয়ে পরিপূর্ণ।