#Quote

আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।~শুভ জন্মদিন~

Facebook
Twitter
More Quotes
আমরা শুধু সামনের দিকে যেতে পারি, নতুন দরজা-জানালা খুলতে পারি, নতুন আবিষ্কার করতে পারি-কারন আমরা কৌতুহলী। আর এটি আমাদের সামনে এগিয়ে যাওয়ার একমাত্র হাতিয়ার।
রাতের শেষে মিষ্টি হেসে তাকাও চোখ খুলে…নতুন আলোয় নতুন ভোরে দুখঃ যাবে ভূলে…ঝিলমিলিয়ে হাসবে আবার, আধার হবে শেষ…এসে গেছে নতুন বছরের নতুন এসএমএস। শুভ নববর্ষ
রাত সবারই কাটে কারোর কাটে নতুন স্বপ্ন, দেখে আবার কারোর কাটে স্বপ্ন গুলো ভেঙ্গে যাওয়ার যন্ত্রনায়।
পুরানো সব স্মৃতি করে ফেল ইতি, পুরানো সব কষ্ট করে ফেল নষ্ট, পুরানো সব বেদনা আর মনে রেখ না, পুরোনের হয়েছে মরন, নতুন করে কর বরণ, সব কিছু মুছে ফেল মন থেকে, তাকাও নব সুর্যের দিকে, সূর্যটা হাসে, তোমায় ভালবাসে, তাই তোমাকে আমি জানাই নতুন বছরের শুভেচছা।
হারিয়ে যেতে চান! সেটা তো খুব ভালো ব্যাপার, এখন তবে আপনি এক নতুন পথে হাঁটার সুযোগ পাবেন যা আপনাকে হয়তো আরও ভাল জায়গায় নিয়ে যাবে।
জীবনে আমরা এক নতুন দিনের সাথে সাথে সুন্দর মুহূর্তগুলো অতিক্রম করছি। সুন্দর মুহূর্ত আমাদের জীবনে খুব গুরুত্বপূর্ণ একটি অংশ যা আমাদের জীবনে নির্দিষ্ট লক্ষ্যে নিয়মিত দেখতে হয়।
লোভ হলো ধ্বংসাত্মক । এটি সবকিছু ধ্বংস করে দেয়। - ইরাথা কিট
নতুন বছর আসুক শুধু আনন্দের স্পর্শ নিয়ে, আমার তরফ থেকে তোমায় জানাই শুভ নববর্ষ।
জীবনে বড় কিছু হতে হলে আমাদের সবকিছুতেই পরীক্ষা দিতে হয়।
ভালোবাসা শব্দটা সবসময় নতুন, কখনোই তা মলিন হয় না, এর রং ধূসর নয় কিংবা বর্নহীনও নয়, যা আছে তা রংধনুর রঙে রাঙ্গানো। হোক না সেটা অনেক বিভেদ, তারপরেও ভালোবাসা শুধুই ভালোবাসা। সবকিছুর পর বলবো শুধুই ভালোবাসি।