#Quote

আজকের এই সুখের দিনটি তোমার জীবনে বারবার ফিরে আসুক প্রতিটা মূহুর্ত তোমার জীবনে আনন্দের বার্তা নিয়ে আসুক। তোমার জন্য দোয়া ও শুভ কামনা রইলো তোমাকে জানাই শুভ জন্মদিন শুভেচ্ছা।

Facebook
Twitter
More Quotes
শুভ প্রিয়ো বন্ধু। শতবার ফিরে আসুক তোমার জীবনে এই আনন্দের দিনটি শুভ জন্মদিন তোমার জীবন আনন্দে ও সুন্দর কাটুক। তোমার আগামি দিন গুলোর জন্য অনেক অনেক শুভকামনা রইল বন্ধু। । এই জন্মদিন তোমার মধুময় ও আলোকিত হোক দোয়া রইলো।
হে জগদ্ধাত্ৰি! তুমি কালাদিরূপা, কালেশ্বরী এবং কালাকাল বিভেদ কারিণী, তুমি সর্ব্বরূপিণী সৰ্ব্বজ্ঞা, তোমাকে নমস্কার। শুভ জগদ্ধাত্রী পূজা
আমার দিনটি শুরু হয়ে থাকে তোমাকে দিয়ে ও শেষ হয় তোমাকে দিয়ে। তোমায় নিয়েই আমার ভাবনার শুরু তোমাকে নিয়েই আমার ভাবনা শেষ। তোমাকে নিয়েই আমার সবকিছু তোমাকে ছাড়া আমি নিঃস্ব। আমার প্রিয় এই মানুষটির জানাই প্রথম বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।
জন্মদিন আপনাকে স্বর্গের মতো ভাবুক করে, আপনার সম্পূর্ণ জীবন উজ্জ্বল হোক। - হালিল জিবরান
একটি বিশেষ ব্যক্তি, সদয় এবং আশ্চর্যজনক জন্মদিনের শুভেচ্ছা. আমাকে শুভ জন্মদিন!
আমার জীবনে আল্লাহর দেয়া শেরা দামি উপহার গুলোর অন্যতম একটি তোমাকে আমার জীবনে বন্ধু হিসেবে পেয়ে আমি অনেক খুশি তা তুমি ও জানো না। জন্মদিনের ভালোবাসা নিও প্রিয়ো বন্ধু।
তোমার ডানায় আগুন, দীর্ঘ হোক তোমার উড়ান। নারী দিবসের শুভেচ্ছা!
জগৎ জননী মাগো তুমি সবাইকে ভালো রেখো, সুস্থ রেখো, এই কামনা করি। শুভ জগদ্ধাত্রী পূজা
রমজান এসেছে, রহমতের বার্তা নিয়ে। সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা
আজকের এই শুভ জন্মদিন দিনে,তোমার জীবনের সবকিছু হোক নতুন করে দোয়া করি তোমার কাছে থাকুক সুখের স্মৃতি, দূরে যাক দুঃখ হয়ে যাক গ্লানি।