#Quote

আজকের এই শুভদিনে শুভক্ষণে সারা পৃথিবী যেন সুশোভিত হয়ে সাজানো রয়েছে কারণ আজকে তোমার জন্মদিন জন্মদিনের অনেক শুভেচ্ছা ,শুভ জন্মদিন ।

Facebook
Twitter
More Quotes
তোমার ঐ কাজল কালো চোখে যেনো আমার সারা পৃথিবী দেখতে পাই।
এই পৃথিবীতে শুধুমাত্র মা বাবার ভালোবাসা সবচেয়ে অফুরন্ত যা আপনার জন্য কখনই শেষ হবে না।
পৃথিবীর যে প্রান্তেই থাকিস না কেন বন্ধু আমাদের কথা সবসময় মনে রাখিস। আজীবন স্থায়ী যদি কোন সম্পর্ক থাকে তবে সেটি হলো বন্ধুত্বের সম্পর্ক। প্রবাসে ভালো থাকিস বন্ধু, আমাদের জন্য দোয়া করিস এবং নিজের খেয়াল রাখিস
আপনার জীবনের সাথে আপনি তিনটি জিনিস করতে পারেন: আপনি এটি নষ্ট করতে পারেন, আপনি এটি ব্যয় করতে পারেন, বা আপনি এটি বিনিয়োগ করতে পারেন। আপনার জীবনের সর্বোত্তম ব্যবহার হল এটিকে এমন কিছুতে বিনিয়োগ করা যা পৃথিবীতে আপনার সময়ের চেয়ে দীর্ঘস্থায়ী হয়।
পৃথিবীতে মৃত্যুর মতো সত্য আর আশার মতো মিথ্যা নেই। - হযরত আলী
এই পৃথিবীতে করা ভালো আমল গুলো, আপনার আখিরাতকে সাজিয়ে দিবে।
মাঝে মাঝে শাড়ি পরা ভালো। শাড়ির যে ক্ষমতা আছে পৃথিবীর অন্য কোনো পোশাকের এই ক্ষমতা নেই। শাড়ি একটি মেয়ের পার্সোনালিটি বদলে দিতে পারে। — হুমায়ূন আহমেদ।
আরম্ভ হয় না কিছু সমস্ত তবু শেষ হয় কি যে ব্যর্থতা জানে পৃথিবীর ধুলো মাটির ঘাসেতে আরো বড় ব্যর্থতা সাথে রোজ হয় পরিচয়। যা হয়েছে শেষ হয় শেষ হয় কোনোদিন যা হবার নয়।
14. যে পৃথিবীতে টাকার বিনিময়ে আপন মানুষ কেনা যায়, সেই পৃথিবীতে টাকার চেয়ে আপন আর কেউই হতে পারে না…!!
তুমি বলেছিলে পৃথিবীর সব বদলে গেলেও বদলাবে না তুমি। সে কথা বোকার মত বিশ্বাস করেছিলাম আমি। আজ পৃথিবীর সব কিছু ঠিক আছে কিন্তু বদলে গেছ তুমি।