#Quote

জীবন একটা যাত্রা প্রতিটি মুহূর্তকে বুকে জড়িয়ে নেওয়া জরুরি।

Facebook
Twitter
More Quotes
বেদনার পায়ে চুমু খেয়ে বলি এইতো জীবন, এইতো মাধুরী, এইতো অধর ছুঁয়েছে সুখের সুতনু সুনীল রাত! তুমি জানো নাই__আমি তো জানি। মাটি খুঁড়ে কারা শস্য তুলেছে, মাংশের ঘরে আগুন পুষেছে, যারা কোনোদিন আকাশ চায়নি নীলিমা চেয়েছে শুধু, করতলে তারা ধ’রে আছে আজ বিশ্বাসী হাতিয়ার। - রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
পাহাড়কে যদি মানব জীবনের সাথে তুলনা করা হয় তাহলে খুব একটা ভুল হবে না কারণ মানব জীবন যেমন সুখ দুঃখ, বিষাদ- আনন্দ ইত্যাদি নিয়ে পূর্ণ তেমনি পাহাড়ের বুক উঁচু নিচু দিয়ে পরিপূর্ণ।
জীবন হচ্ছে ক্ষুদ্র ক্ষুদ্র ঘটনা বৃহত্তম সমষ্টির মাত্রা,,,, জন ম্যানফিল্ড
জীবনে যা পেয়েছো তা নিয়ে গর্ব কোরো না; বরং যা পাও নি তা নিয়ে চিন্তা কর, চেষ্টা কর। একসময় না পাওয়াটাও প্রাপ্তিতে পরিণত হবে।
একটি বই হল একশটি বন্ধুর সমান। কিন্তু আপনার জীবনে যখন একটা প্রকৃত বন্ধু থাকবে তখন সেই প্রকৃত বন্ধু একটি লাইব্রেরির সমান হয়ে যাবে।
তোমাদের যত বড় বড় পিএইচডি ডিগ্রি আর সার্টিফিকেট থাকুক না কেন, যদি আল্লাহ্ ও তার রাসুলের(সাঃ) সাথে তোমাদের সম্পর্ক না থাকে তাহলে তোমরা মূর্খ, মূর্খ।
জীবন হচ্ছে ক্ষুদ্র ক্ষুদ্র ঘটনা বৃহত্তম সমষ্টির মাত্রা,,,, -জন ম্যানফিল্ড
সুন্দরী মেয়েরা পারিবারিক জীবনে সবচেয়ে বেশি অসুখী হয়, কারণ তাদের উপর বহু পুরুষের অভিশাপ লেগে থাকে।– রেদোয়ান মাসুদ
জীবনের সবচেয়ে বড় আনন্দ হল ভালবাসা। — ইউরিপিডিস
অনেক সম্পদের মালিক হয়েও যে সাদামাটা জীবন যাপন করে, সেই হলো প্রকৃত জ্ঞানী, তার মধ্যে অহংকার থাকে না বলেই সে সকলের কাছে গ্রহণযোগ্য হয়।