#Quote

আপনার জন্মদিন হল আপনার নিজের ব্যক্তিগত জীবনে নতুন বছরের শুরু

Facebook
Twitter
More Quotes
আমার ইচ্ছে করে বসন্ত হয়ে পলাশের রং মাখতে ইচ্ছে করে ভোরবেলা হয় বকুলের কাছে থাকতে, কৃষ্ণচূড়ার আবির মেখে রঙিন হয়ে সাজতেসবার রঙে রং মিশিয়ে নতুন করে বাঁচতে ।
শুভ জন্মদিন প্রিয় বন্ধু জ্ঞানের আলোয় আলোকিত হও
প্রতিদিন একটি নতুন শুরু। একে কাজে লাগান।
যৌন উত্তেজনা বেড়েছে তোমার, সে তোমার সমস্যা, আমার নয়। তোমার সেটি বাড়ে বলে আমার নাক চোখ মুখ সব বন্ধ করে দেবে, এ হতে পারে না। আমি তোমার ব্যক্তিগত সম্পত্তি নই যে তুমি আমাকে আদেশ দেবে আমি কি পরবো, কীভাবে পরবো, কোথায় যাবো, কতদূর যাবো। তোমার সমস্যার সমাধান তুমি করো। আমাকে তার দায় নিতে হবে কেন! যৌন উত্তেজনা আমারও আছে, সে কারণে তোমার নাক চোখ মুখ ঢেকে রাখার দাবি আমি করিনি। - তসলিমা নাসরিন
আমরা একটা চক্রে পড়ে গেছি। রাষ্ট্রগুলো, ব্যবস্থাগুলো আমাদের মুক্তি দেয় না, আমাদের ক্রমাগতভাবে বন্দী করে। আমাদের ব্যক্তিগত গোপনীয়তার অধিকার তো দেয়ই না, বরং আমাদের বেঁচে থাকার অধিকার, স্বাধীনভাবে চলার অধিকার, আমাদের কথা বলার অধিকার ক্রমাগতভাবে সংকুচিত করাই রাষ্ট্রের কাজ হয়ে দাঁড়িয়েছে। - আনিসুল হক
আজকের আমার সবচেয়ে প্রিয় বন্ধুর জন্মদিন এবং আমি আল্লাহর কাছে প্রার্থনা করব যাতে তুমি পুরো জীবন হাসি খুশিতে কাটাতে পারো। আজ এই বিশেষ দিনে আমি তোমাকে কথা দিচ্ছি সারাজীবন তোমার পাশে থাকব। শুভ জন্মদিন।
শুভ জন্মদিন। শান্তিপূর্ণ হোক তোমার প্রতিটি মুহূর্ত। কেটে যাক সকল হতাশা ও দুঃখ।
আমি সর্বদা একটি নতুন দিনের প্রত্যাশায় আনন্দিত হয়েছি,একটি নতুন চেষ্টা, আরও একটি শুরু,সম্ভবত সকালের পিছনে কোথাও কিছু জাদু অপেক্ষা করছে।
ব্যর্থতা কখনই জীবনের শেষ নয়, কারণ প্রতিটি শেষের জন্য সর্বদা একটি নতুন শুরু থাকে।
প্রকৃতি সব কিছুকেই আবার নতুনভাবে তৈরি করে দেয় যখন তা ধ্বংস হয়ে যায়।