#Quote

শুভ পরিণয়ের এই শুভ মুহূর্তে সর্বান্তকরণে এই কামনা করি তোমরা দুজন জীবনে অনেক সুখি হও আর উপভোগ করো তোমাদের এই সদ্য বিবাহিত নব জীবন। ভালো থেকো, সুখে থেকো !

Facebook
Twitter
More Quotes
সুন্দরী মেয়েরা পারিবারিক জীবনে সবচেয়ে বেশি অসুখী হয় কারণ তাদের উপর বহু পুরুষের অভিশাপ লেগে থাকে।
ছেলে হওয়া এতো সহজ নয়! তার জন্য কঠিন থেকে কঠিনতম জীবন পাড়ি দিতে হয়। সুখে না থাকলেও মুখের উপরে সুখে আছি বলতে জানতে হয়।
ভালো কিছু থেকে ব্যর্থ হওয়া মানে জীবন ব্যর্থ নয় হয়তোবা তুমি আরও ভালো কিছুর দিকে এগিয়ে যাওয়ার পথে আছ –সংগৃহীত
জানি চরম সত্যের কাছে নত হতে হয় সবাইকে-জীবন সুন্দর আকাশ-বাতাস পাহাড়-সমুদ্রসবুজ বনানী ঘেরা প্রকৃতি সুন্দর আর সবচেয়ে সুন্দর এই বেঁচে থাকা তবুও কি আজীবন বেঁচে থাকা যায়!-রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
চলার পথে জীবনে আসা মানুষগুলোকে চিনতে পারা টা অনেক বড় একটি বিষয়,কারণ এখনকার যুগে অভিনয় করা মানুষের সংখ্যা অনেক বেশী।
“জীবন সত্যই সহজ, তবে আমরা এটিকে জটিল করার জন্য জোর দিয়েদি।”
পৃথিবীকে মানবতার দোলনা বলা হয়, তবে মানুষ সারাজীবন এই দোলনায় থাকতে পারে না।কেননা একটা সময় তার ভিতর মানবতার অভাব দেখা যায়। - কন্সট্যান্টিন সিওলকভস্কি
আল্লাহর কাছে ফরিয়াদ করি তোমার জীবনের সকল চাওয়া পাওয়া যেন পূরণ হোক। আল্লাহপাক যেন তোমাকে সুস্বাস্থ্যের অধিকারী করুক। আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি জীবনের শেষ দিনটি অব্দি তুমি যেন সুস্থতার সাথে বেঁচে থাকতে পার। শুভ জন্মদিন প্রিয় মামনি।
কোনো ব্যক্তি সাদামাটা জীবন কাটায় মানেই সে বোকাসোকা নয়, কারণ এটা একটা মানুষের সরলতা কে বোঝায় না, বরং এটা বোঝায় যে সে নিজের জীবন সুখে শান্তিতে কাটাতে চায়।
একা আছেন সুখে আছেন, জীবন উপভোগ করুন, অবিরাম কথা বলুন এবং অপেক্ষা করুন যতক্ষণ না কেউ আপনাকে সত্যিকারের ভালোবাসে