#Quote

যার মাঝে সীমাহীন উৎসাহ, বুদ্ধি ও একটানা কাজ করার গুণ থাকে, তবে তার সফল হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। –ডেল কার্নেগী

Facebook
Twitter
More Quotes
আমাকে একটা কথা বলুন, ভারতীয় মিডিয়া এত বেশি নেগেটিভ কেন? নিজের দেশের ভাল কাজ, সাফল্য – এগুলো পৃথিবীর সামনে প্রকাশ করতে এত লজ্জা কিসের? আমাদের কত গর্বের ইতিহাস আছে, এমনকি বর্তমানেও আমাদের দেশে অনেক ভাল কাজ হচ্ছে, অনেক সফল ব্যক্তিত্ব রয়েছেন। তাহলে তাদের নিয়ে কেন বেশি প্রচার হয় না। - এ. পি. জে. আব্দুল কালাম
সফল হওয়া যদি কোনো মানুষের দৃঢ় সংকল্প হয় তবে ব্যর্থতা কখনই তাকে ছাপিয়ে যেতে পারবে না।
পরের প্রশংসা পেতে হলে, অপরকে প্রশংসা করতে হয় শেষবারের মতো আরেকবার চেষ্টা করে দেখি -পৃথিবীতে এই চিন্তাটাই অনেক সফল মানুষের জন্ম দিয়েছে।
স্বপ্ন নিয়ে সেরা উক্তি বা বানী গুলো বাছাই করতে গিয়ে লড়াকু টিমকে যথেষ্ঠ কষ্ট করতে হয়েছে। কারণ, স্বপ্ন দেখা নিয়ে পৃথিবীর সব সফল ও জ্ঞানী মানুষই সুন্দর সুন্দর উক্তি করেছেন।
আজ তোমার জন্মদিন কি দেবো উপহার সুখী হও সফল হও এই দোয়া করি বার বার। শুভ জন্মদিন
যে ধৈর্যধারণ করতে পারবে সে কখনো সফলতা থেকে বঞ্চিত হবেনা। হয়তোবা সফল হবার জন্য তার একটু বেশি সময় লাগতে পারে। - হযরত আলী (রাঃ)
সফল হতে হলে মনের বিরুদ্ধে কাজ করতে হয়। — রেদোয়ান মাসুদ
তুমি যদি তোমার সময়ের মূল্য না দাও, তবে অন্যরাও দেবে না। নিজের সময় ও প্রতিভাকে বাজে বিষয়ে নষ্ট করা বন্ধ করো। তাহলেই সফল হবে।
ভালো কাজের প্রতিযোগিতায় সফল হোক এবারের রমাদান মাস
হার মেনে নেয়া আমাদের সবচেয়ে বড় দুর্বলতা সফল হওয়ার সবচেয়ে ভালো উপায় হলো প্রতিবার হার মানার আগে আরেকবার চেষ্টা করা –টমাস আলভা এটিসন