#Quote

আমার অনিশ্চিত জীবনে তোমার আগমনটা ছিল অনেকটা বসন্তে ছোঁয়া নতুন কুঁড়ির মত। এক শুকনো কাষ্ঠে যেন নতুন ফুলের আগমন।

Facebook
Twitter
More Quotes
সুখী হওয়া যথেষ্ট সহজ যদি আমরা নিজেকে দান করি, অন্যকে ক্ষমা করি এবং কৃতজ্ঞতার সাথে জীবনযাপন করি, কোন আত্মকেন্দ্রিক ব্যক্তি, কোন অকৃতজ্ঞ আত্মা কখনই সুখী হতে পারে না, অন্য কাউকে সুখী করতে পারে না। জীবন দিচ্ছে, পাচ্ছে না
আপনার জীবনের সাথে আপনি তিনটি জিনিস করতে পারেন । আপনি এটি নষ্ট করতে পারেন, আপনি এটি ব্যয় করতে পারেন, বা আপনি এটি বিনিয়োগ করতে পারেন। আপনার জীবনের সর্বোত্তম ব্যবহার হল এটিকে এমন কিছুতে বিনিয়োগ করা যা পৃথিবীতে আপনার সময়ের চেয়ে দীর্ঘস্থায়ী হয়। — রিক ওয়ারেন
নতুন জীবনে পা রেখেছো তোমরা; তাই আন্তরিক অভিনন্দন জানাই নবদম্পতিকে । বিবাহোত্তর জীবনে নিজের পরিবারকে আরও সমৃদ্ধ করে তোলো ও বংশের প্রদীপ কে আরও উজ্জ্বল করো -এই দায়িত্ব তোমাদের ই। সুন্দর জীবনের একরাশ শুভেচ্ছা পাঠালাম ।
আমি তোমাকে ভালোবাসি এবং সেই ভালোবাসাটি আমার জীবনের সর্বাধিক অর্থপূর্ণ কিছু।
জীবনকে জটিল করবেন না, সাদামাটা জীবনের মাঝেই সুখ বেশী ।
আর দুনিয়ার জীবন খেলাধুলা ও তামাশা ছাড়া কিছুই না । — সূরা আনয়াম – ৩২
শুভ জন্মদিন বন্ধু ও ভাই! জীবনে চলার পথে ভাই এর মতো একটি সৎ ও নিষ্টাবান বন্ধু প্রয়োজন সম্পূর্ণ তোর মতন। তোর মতো বন্ধু সত্যিই জন্মদিন উপভোগ করুন! আপনি সেরা প্রাপ্য. অভিনন্দন!
প্রতিটা মানুষের জীবনেই খারাপ সময় আসে, আবার ঘড়ির কাটার মত ঘুরে আমাদের জীবনে ভালো সময় আসে। কেবল তখন আমাদেরকে কষ্ট দেয়া মানুষ গুলো আর আমাদের জীবনে রাখব না।
জীবন মানেই অনিশ্চিত ভ্রমণ। - উইলিয়াম শেক্সপিয়ার
অনেক মানুষ আছে যারা জীবনে নানান ঘাত প্রতিঘাত সহ্য করে ও পাথরের মত শক্ত হয়ে থাকে। লোকে ধরেই নেয় যে; পাথরের কোন কষ্ট নেই অথচ পাথরের কষ্টটা’তো এখানেই!