#Quote

আমার বন্ধুর মৃত্যুতে অশ্রু ঝরে পড়ে। অনন্তকাল ধরে কাঁদলে আমার ক্ষতির অনুভূতির গভীরতা বোঝা যাবে না।

Facebook
Twitter
More Quotes
ক্লাস ফাঁকি দিয়ে দুজনে মিলে আড্ডা মারি বন্ধু।
আজ যে প্রকৃত বন্ধু কাল সে স্বার্থপর রূপে প্রতীয়মান হতেই পারে কেননা মানুষ মাত্রই পরিবর্তনশীল।
প্রকৃতি আজ মেতেছে চরম প্রতিশোধ নিতে ধ্বংসলীলায় দাঁড়িয়ে মৃত্যু ঘন্টা বাজিয়ে, লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল বাঁচাও মুখরিত শ্লোগানে কম্পিত পৃথিবী নিচ্ছে হিসেব কড়ায়গণ্ডায় পাল্লাতে।
আপনার হাসি সারা বিশ্বে ছড়িয়ে দিন । এটি হলো বন্ধুত্ব এবং শান্তির প্রতীক। – ক্রিস্টি ব্রিংকলে
সারারাত অশ্রু ঝরুক, দিনে হাসি মুখ! আমি ভালো আছি তা অন্তত প্রিয়জন জানুক!
একজন বন্ধু হলো একজন ভাইয়ের মতো যে এক সময় আপনার কাছে বিরক্তি ছিল। সংগৃহীত
আল্লাহই তোমাদের জীবন দান করেছেন তিনিই তোমাদের মৃত্যু ঘটাবেন আবার তিনিই তোমাদেরকে পুনরুত্থিত করবেন তারপরও মানুষ অতি অকৃতজ্ঞ
আমার প্রিয় বন্ধু, আমি আপনার নিকট ক্ষমা চাওয়ার এই সুযোগটি গ্রহণ করি। যদি আমি ইচ্ছাকৃতভাবে এবং অসাবধানতাবশত আপনাকে কষ্ট দিয়ে থাকি, তাহলে আজকের এই রাতে আমাকে মনে রাখবেন এবং আমাকে ক্ষমা করবেন। শুভ শবে বরাত!
তবু ও আমি ক্রমশই অপেক্ষা করছি মৃত্যু আসুক। আমার এই অপেক্ষার কোন অন্ত নেই। সত্যিই মৃত্যু আসুক।জলের ছোঁয়া পেয়ে যেন মিলিয়ে না যায়।
বন্ধুত্ব কখনো দিন ক্ষণের হিসাবের খাতায় রাখা যায় না৷ জন্মদিন একটি বিশেষ দিন। যা সবার জীবনে বছরে একবার আসে। তাই আজকের তোমার বিশেষ দিনে ভালোবাসা নাও বন্ধু। শুভ জন্মদিন। তুমি বন্ধু দুঃখ দিও কষ্ট দিও ভুলে কিন্ত কখনো ভুলে যেও না। অটুট রেখো আমাদের বন্ধনের বন্ধুত্ব ভেঙে দিও না। বন্ধু আমরা হাতের উপর হাত রেখে করছি আমি পণ, আমাদের বন্ধুত্ব থাকব সারাজীবন। শুভ জন্মদিন কলিজার বন্ধু