#Quote

বিদায় বলা আমাদের জন্য নয়। এর পরিবর্তে, আমি বলব যে আমি আমার বন্ধুকে আবার দেখার জন্য মুখিয়ে আছি, প্রতিবার যখন আমি তাকে একটি বাক্যাংশ, একটি কৌতুক, এমনকি পোশাকের একটি নিবন্ধের মাধ্যমে মনে করিয়ে দিচ্ছি। এইগুলি হল যা মৃত্যু সত্ত্বেও আমাদের কাছে রাখবে।

Facebook
Twitter
More Quotes
বন্ধুর জীবনে নতুন একটি পর্ব শুরু হচ্ছে। আপনি তাকে শুভকামনা দিতে পারেন এবং তাকে নিরাপদ থাকতে প্রদর্শন করতে পারেন।
বিবাহ হচ্ছে প্রত্যাশার মৃত্যু। - উডি অ্যালেন
শুভ জন্মদিন প্রিয় বন্ধু! এই দিনটি আনন্দে পূর্ণ হোক এবং ভালবাসায় পরিবেষ্টিত হোক।!
সম্পদ বন্ধু আকর্ষণ করে। দরিদ্র মানুষ আত্মীয়ের কাছেও প্রত্যাখ্যাত হয়। গুণের আকর্ষণে যে বন্ধুত্ব সৃষ্টি হয়, এটাই সাধারণত স্থায়ী হয়ে থাকে। সঙ্গীহীন, নিঃসঙ্গ একাকী জীবনে মানুষ অতিষ্ঠ হয়ে ওঠে। তাই তার জন্য চাই বিশ্বস্ত বন্ধু, সহযোগী বা সহ্যাত্রী। তবে এই বন্ধু হতে হবে সৎ মানুষ। সঙ্গী বা বন্ধু না হলে জীবন–জগৎ ও পরকালের সবই ধ্বংস হয়ে যেতে পারে। তাই ইসলামও সঙ্গী নির্বাচনে, সৎসঙ্গ লাভে সৎসঙ্গের সাহচর্যে থাকার ব্যাপারে গুরুত্বারোপ করছে। সৎসঙ্গ মানব জীবনকে চারিত্রিক উৎকর্ষের উচ্চ শিখরে নিয়ে যায়। তেমনি অসৎ সঙ্গ ঢেকে আনে ধ্বংস।
তোমার এক বন্ধুর সাথে অন্য কোনো বন্ধুকে পরিচয় বা বন্ধুত্ব করিয়ে দিলে মানে দুই বন্ধুকেই হারিয়ে ফেললে। একসময় দেখা যাবে তোমার ঐ দুই বন্ধু একে অপরের ঘনিষ্ট বন্ধু হয়ে গেছে আর তুমি দুজনেরই শত্রু হয়ে গেছ।
আমার পিছনে হাঁটবেন না; আমি হয়তো নেতৃত্ব দিতে পারি না। আমার সামনে হাঁটবেন না; আমি অনুসরণ নাও করতে পারি, শুধু আমার পাশে হাঁটুন এবং আমার বন্ধু হোন
আমার প্রিয় বন্ধু, আমি আপনার নিকট ক্ষমা চাওয়ার এই সুযোগটি গ্রহণ করি। যদি আমি ইচ্ছাকৃতভাবে এবং অসাবধানতাবশত আপনাকে কষ্ট দিয়ে থাকি, তাহলে আজকের এই রাতে আমাকে মনে রাখবেন এবং আমাকে ক্ষমা করবেন। শুভ শবে বরাত!
শুভ জন্মদিন বন্ধু। আজকের এই দিনটা শুধুমাত্র তোমার দিন। আজকের দিনে সব কেক, ভালোবাসা, হাগ এবং পৃথিবীর সব খুশির যোগ্য একমাত্র তুমি। তাই আজকের এই বিশেষ দিনটা উপভোগ করে কাটাও।
বন্ধুদের জন্য সবকিছু করি, কিন্তু বিশ্বাসঘাতকতা ক্ষমা করি না, বন্ধুত্বের মূল্য জানি।
যদি আপনার ভালো বন্ধু থাকে তবে তারা সর্বদা আপনাকে সঠিক পরামর্শ দেবে এবং আপনাকে সঠিক পথে হাঁটবে!