#Quote

মিথ্যাবাদী কে কেউ বিশ্বাস করে না। এমনকি যখন সে সত্য কথাও বলে । — সারা শেপার্ড

Facebook
Twitter
More Quotes
তুমি আমাকে ছেড়ে দূরে চলে যেতে চাও তাতে আমার কোন আপত্তি নেই।কিন্তু আমাকে কখনো তোমাকে ভুলে যাওয়ার কথা বলোনা।যাকে সত্যিকারের ভালবাসি তার স্মৃতি নিয়েই বেঁচে থাকতে চাই।
যখন কেউ কাউকে সাহায্য করতে চায় তখন সে সত্য বলে, আর যখন তার সাহায্য দরকার হয় তখন সে তাই বলে যা মানুষ শুনতে চায়। — থমাস সোয়েল
সত্য বলে কেউ যদি সারাজীবন ধরে এক বা একাধিক মানুষকে সুখী করতে না-ও পারে, সেই মানুষটার মৃত্যুর পরে বাকিরা ঠিকই বুঝতে পারবে সেই সত্যবাদিতার মর্মটা। ঠিক একইভাবে, মিথ্যেবাদী কেউ মারা গেলে তার কাছের মানুষজন বুঝতে পারে, এতদিন কী যে একটা ভুল হয়ে আসছিল!
সত্য বলার স্বাধীনতা পৃথিবীতে সবচেয়ে সুন্দর ও শোভন জিনিস
মানুষের শুভ ইচ্ছা যখন বুক থেকে সত্য হয়ে বার হয়, তখন সে চেষ্টা ব্যর্থ হয় না। - শরৎচন্দ্র চট্টোপাধ্যায়
সত্য , সুন্দর হয়ে যেথায় প্রকাশ পায়, উৎসব তো সেখানেই ।
সত্য কথা বলতে বলতে নিজের গর্দান যাওয়ার পর্যায়ে এসেছি। কিন্তু এতে আমি ভীত নই। মরন আসার আগে কেউই মারতে পারবে না। - তাজউদ্দীন আহমদ
নীরবতা যখন মিথ্যা তখন নীরব থাকা সহজ হয় না। - ভিক্টর হুগো
যখন কোন ব্যক্তি অন্য কোনো ব্যক্তির সামনে সরাসরি চোখের দিকে তাকিয়ে কথা বলে, তখন সেই ব্যক্তি কোন মিথ্যা কথা বলতে পারে না। যখন কোন ব্যক্তি সরাসরি চোখের দিকে তাকিয়ে থেকে কথা বলে, তখন কোন ব্যক্তি এমন কোনো কিছুকেই লুকিয়ে রাখতে পারে না।
তোমার আমার ভালোবাসা আকাশের চেয়েও বিশাল ছিল। হঠাৎ মেঘ এসে ভালবাসার সব স্বপ্নকে ভিজিয়ে দিল। আজ আমি মিথ্যা ভালোবাসার ছলনায় তোমার পথ চেয়ে থাকি তবু তুমি নেই আমার তরে।