#Quote

একেকজন ছাত্রছাত্রীর একেক রকমের ইচ্ছাশক্তি থাকতে পারে। বিভিন্ন জন বিভিন্নভাবে কর্মজীবনে অংশগ্রহণ করতে পারেন। তবে যারা দেশের সমৃদ্ধির জন্য মানুষের কল্যাণের জন্য নিজেকে উৎসর্গ করতে চান, তাদের ছাত্ররাজনীতিতে অংশগ্রহণ করতে দেয়া উচিত।

Facebook
Twitter
More Quotes
রাজনীতি এবং সংস্কৃতি দুটো ভিন্ন বিষয়৷ একটি রোগ অন্যটি স্বাস্থ্য। — হুমায়ুন আজাদ
রাজনীতি দ্বারা সমাজ, রাষ্ট্র, পরিবার দেশ পরিবর্তন করা যায়, আর এই পরিবর্তন তখনই সঠিকভাবে হয় যখন ছাত্রছাত্রীরা রাজনীতি করতে শিখে যায়।
যে দেশের রাজনীতি কলুষিত, সে দেশের নাগরিকদের মধ্যে শুধু আন্দোলনের আগুন জ্বলে।
ছাত্র রাজনীতির মাধ্যমেই আমাদের দেশকে অর্থনৈতিক ও সামাজিকভাবে শক্তিশালী করা সম্ভব।
ছাত্র রাজনীতিতে আমি একটি মাত্র উপকার দেখতে পাই আর তা হল ভবিষ্যৎ প্রজন্ম কে রাজনীতি সম্পর্কে সচেতন করে তোলা।
রাজনীতিতে কোন বন্ধু নেই এবং কোন শত্রু নেই, এটি সব সময়, স্থান এবং পরিস্থিতির উপর নির্ভর করে।
নেতা বললেই আপনি মানবেন কেন আপনাকে প্রশ্ন করতে হবে। এই সাহস যখন আমার ছাত্রদের তরুণদের হবে তখনই আমি মনে করি রাজনীতি সঠিক পথে এগোবে। – মুনতাসীর মামুন
রাজনীতি হলো দেশ শাসনে উপযুক্ত ব্যক্তি নির্বাচনের মূল হাতিয়ার কিন্তু যদি সমাজের ভালো মানুষেরা রাজনীতিতে আসতে ভয় পায় তাহলে দেশের ধ্বংস অনিবার্য। -রেদোয়ান মাসুদ
প্রতিবাদী সত্তা টা কেমন যেনো প্রতিবাদ করে উঠলো, রাজনীতির হানাহানিতে পিষে যাচ্ছিল সমাজের দৃষ্টিকোণ, প্রতিটা মুহূর্তে মনে হচ্ছিল পরিস্থিতির শিকার আমি তুমি! নাকি আমি আমরা সকলে!!
ছাত্রছাত্রীকে ভালো রাজনীতিবিদ হতে হলে তার মধ্যে থাকতে হবে সৎ সাহস এবং সত্যের পথে চলার আকাঙ্ক্ষা তবেই সেই ছাত্র রাজনীতি করার মাধ্যমে জীবনে সফলতা অর্জন করতে পারে।