#Quote

বর্তমান সময়ের এক বড় ধরনের অসুখ সকলের মধ্যে কম বেশি রয়েছে, সেটি হল অস্থিরতা। এই অসুখের কারণে অনেক সময় নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়।

Facebook
Twitter
More Quotes
যদি আমরা জীবনের প্রতিটি কাজে ধৈর্য ধারণ করি তাহলে আমাদের ভেতরে অস্থিরতা কম করে আমরা যে কোন বিষয়ে নীরব ও শান্ত থাকতে পারি।
মনে অস্থিরতা থাকার কারণে কখনো কারও তেমন ভালো কিছু হয় নি, বরং ক্ষতিই হয়েছে। তাই কোনো কাজ করার আগে ভেবে নিতে হবে যে আমি অস্থির না থেকে ধৈর্য নিয়ে এগিয়ে যাবো।
শুনেছি খুব ভোরে উঠে যদি বাইরে হাঁটতে বের হওয়া যায় তবে নাকি সেই হাঁটার ভেতর দিয়ে অনেকখানি অস্থিরতা এবং মানসিক চাপ কম হয়ে যাবে, তাই ভাবছি কাল থেকেই সেটা করার চেষ্টা করবো।
এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, এখন ও তোমার সেই আসন! আমার হৃদয় জুড়ে, হৃদয় জুড়ে অস্থিরতা এখনও আমি বুঝি, লোকালয় ছেঁড়ে নির্জনেতে তোমায় খুঁজি….. ___আই মিসস ইউ
লাইব্রেরি হলো মনের অসুখ সাড়ানোর ঔষধের দোকান। — গ্রিক প্রবাদ
জীবনে সমস্যার প্রয়োজন আছে। সমস্যা আছে বলেই সাফল্যে এতো আনন্দ। - এ. পি. জে. আব্দুল কালাম
মানুষের মধ্যে ধৈর্যের পরিমাণ কম হলে অস্থিরতা খুব তাড়াতাড়ি কাজ করে, আর এই অস্থিরতার কারণেই মানুষ অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে নেয়।
বন্ধু মানে চরম বিপদে টেনশন ফ্রি থাকো কারন আমার বন্ধু সব সমস্যার সমাধান করবে এটার উপরেই ভরসা করার নামে বন্ধু।
আমার মন খুব অস্থিরতায় ভুগছে, কিন্তু একে শান্ত করার উপায় কেউ বলে দিচ্ছে না।
অস্থিরতা সবার মধ্যেই থাকে, কারও কম কারও বেশি। কিন্তু যাদের বেশি তাদেরকে নিয়েই যত সমস্যা। অন্য কেউ চাইলে তাদের অস্থিরতা কম করতে পারবে না যদি তারা নিজে সেটা কম করার চেষ্টা না করে।