#Quote

সোনার গাছে হিরার পাতা।।। ভুলিও না আল্লাহর কথা।।। টাকা পয়সা কতকাল।।। জান্নাতে রবে চিরকাল।।। সাগরের মাঝখানে এক বুক পানি।।।আমার রব আল্লাহু ই জানি।।।।।

Facebook
Twitter
More Quotes
আল্লাহ তোমার ভাগ্যে যা রেখেছেন তাতেই সন্তুষ্ট থাকো, তবেই হবে সবচেয়ে প্রাচুর্যশালী । — মিশকাত
যদি আল্লাহর ভালোবাসা পেতে চাও তবে রাসূল (সাঃ) কে অনুসরন কর
আল্লাহ তোমাদের জীবন দান করেছেন তিনি তোমাদের মৃত্যু দেবেন আবার তিনি তোমাদেরকে পুনরুত্থান করবেন। তারপরও মানুষ কেন জানি তাঁর প্রতি অকৃতজ্ঞ।
মানুষ যদি মৃত ব্যাক্তির আর্তনাদ দেখতে এবং শুনতে পেত, তাহলে মানুষ মৃত ব্যক্তির জন্য কান্না না করে নিজের জন্য কান্না করত । - হযরত মুহাম্মদ (সাঃ)
শেষ রাতের ঘুম যেমন মানুষের কাছে বেশি প্রিয়।শেষ রাতের ইবাদাত ও আল্লাহর কাছে বেশি প্রিয়।
আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার রহমত বর্ষিত হোক সেই মানুষের উপরে যার মৃত্যু হাজির হয়ে তাকে চমকে দেওয়ার আগে থেকেই তিনি কথা কম বলেন, কোরআন অধ্যয়ন করেন, অতীতের কথা ভেবে কান্নাকাটি করেন, অবিরত চোখ বুলাতে থাকেন বুখারী ও মুসলিমে এবং আল্লাহর এবাদত করেন। — ইমাম আয-যাহাবী (রাহিমাহুল্লাহ)
মেঘ বলেছে যাব যাব রাত বলেছে যাই সাগর বলে কূল মিলেছে আমিতো আর নাই শুভ সকাল।
মিস ইউ বাবা,,, জানি তোমার সাথে এ জন্মে দেখা হবে না কখনো। বাট পরকালে আল্লাহর কাছে তোমাকেই সবার আগে চাইবো, কারণ বাবা কি জিনিস সেটা বুঝার আগেই আল্লাহ আমার কাছ থেকে তোমাকে কেড়ে নিয়ে গেছেন।
মহান আল্লাহ তায়ালা বলেনঃ- তুমি ওই দিনকে ভয় করো , যে দিন তোমার মুখে তালা লাগিয়ে দেয়া হবে আর তোমার হাত পা তোমার ক্রিত কর্মের সাক্ষী দিবে । - সুরা ইয়াসিন (৬৫)
আমরা যা শিখছি তা যদি আমাদের বিশ্বাসের উপর কোন প্রভাব ফেলতে না পারে আমাদেরকে আল্লাহর কাছাকাছি নিয়ে যেতে না পারে আমাদের বিশ্বাসকে আরো মজবুত করতে না পারে তাহলে এর অর্থ হচ্ছে আমাদের উদ্দেশ্যে নিয়্যতে ভুল আছে- ড. আবু আমিনাহ বিলাল ফিলিপস