#Quote

যেতে যেতে পথে হবে প্রেম, শুধু দুটি মনে। অনুভবে কথা হবে ভালোবাসারই এই মিলনে। মেঘেরই পালকিতে উড়ে উড়ে, পাখিরা যায় বহু দূরে। আকাশটা থাকে পেছনে, স্বপ্নের নীল ভুবনে!! হারাবো আজ শুধু ভালোবেসে দুজনে।

Facebook
Twitter
More Quotes
প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান, দুটি পাখির একটি নীড়, একটি নদীর দুটি তির, দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা।
প্রেমে পড়া বারণ, একজনের প্রেমে পড়লে বাকিরা কষ্ট পাবে এটাই তার কারণ
ভালোবাসার কোনো চুয়ান্ন একান্ন ধারা নেই, ভালোবাসা মুক্ত,ভালোবাসা থেকে যায়। আকাশ বদলায় না,বদলায় তো বিমান আর বিমানের যাত্রী।
কথা দিয়ে কথা রাখো না, এটাই তোমার স্বভাব। আসলে তোমার মধ্যে সত্যি প্রেমের অভাব
গাছের ডালে বইসা কোকিল মাতিয়ে তোলে গানে তার সাথে হৃদয় আমার ভরে গানে গানে আজকে এই মন মাতানো মধুর সমীরণে এ লগনে এসো প্রিয় থাকো আমার মনে।
আজি যত তারা তব আকাশে তবে মোর প্রাণ ভরি প্রকাশে।
মনের মধ্যে দৃঢ় বিশ্বাস, অনবরত প্রচেষ্টা এবং প্রেম, জীবন যুদ্ধ এগুলো হচ্ছে মানুষের হাতিয়ার। _ আল্লামা ইকবাল
গতকাল হল আজকের স্মৃতি, কিন্তু আগামীকাল হল আজকের স্বপ্ন – কহলীল জিবরান
তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানাতে চাই – তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ,স্বপ্নের জাল বুনে যাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানতে চাই – আমি তোমার কাছেতোমার কী প্রিয় হৃদয় আছে? পারো না কেন?
শান্তির শেষ নিড়ে খোজে ফিরে পাখি.. জানেনা জীবনের কত দিন আছে বাকি.. তবুও সে বাঁদে বাসা বুকে নিয়ে আশা.. কোন বাঁশায় লুকিয়ে আছে তার ভালবাসা.