#Quote

আল্লাহ যে স্থানে থাকতে নিষিদ্ধ করেছেন সেখানে আপনার উপস্থিতি এবং যেখানে থাকার জন্য আল্লাহর আদেশ রয়েছে সেখানে আপনার অনুপস্থিতির ব্যাপারে সাবধান হোন।

Facebook
Twitter
More Quotes
মহান আল্লাহ তায়ালা সমস্ত সৌন্দর্য দিয়ে যেন তোমাকে তার নিজ হাতে গড়েছে, তোমার বাহ্যিক সৌন্দর্যের চেয়েও হাজার গুনে তোমার আত্মিক সৌন্দর্য বেশি হয়। আর বাকিটা জীবন সবসময় সঠিক পথে থেকো, শুভ কামনা রইলো।
আল্লাহ পবিত্র কোরআনে ঘোষণা করেন - অবশ্যই মুমিনরা সফল হয়েছে, যারা নিজদের সালাতে বিনয়াবনত। আর যারা অনর্থক কথাকর্ম থেকে বিমুখ। আর যারা যাকাতের ক্ষেত্রে সক্রিয়।
যখনই কোন ভগ্নী মস্তক উত্তোলনের চেষ্টা করিয়াছেন, অমনি ধর্মের দোহাই বা শাস্ত্রের বচনরূপ অস্ত্রাঘাতে তাঁহার মস্তক চূর্ণ হইয়াছে। আমরা প্রথমতঃ যাহা মানি নাই, তাহা পরে ধর্মের আদেশ ভাবিয়া শিরোধার্য করিয়াছি। আমাদিগকে অন্ধকারে রাখিবার জন্য পুরুষগণ ……ঐ ধর্মগ্রন্থগুলিকে ঈশ্বরের আদেশপত্র বলিয়া প্রচার করিয়াছেন। এই ধর্মগ্রন্থগুলি পুরুষ রচিত বিধি-ব্যবস্থা ভিন্ন আর কিছুই নহে। - বেগম রোকেয়া
আপনি যদি ইসলামকে চর্চা না করে থাকেন, তবে দয়া করে ইসলাম সম্পর্কে কিছু বলতে আসবেন না!
আল্লাহর একাত্ব, সার্বভৌমত্ব ও মানব ভ্রাতৃত্বই হল ইসলামী সমাজের মূল বিষয়। সমাজ ছাড়া ব্যক্তির চিহ্ণ নেই। সুষ্ঠু সমাজ ব্যবস্থা ব্যক্তিকে সুসংহত করে তোলে। সমাজ জীবন মানুষের পক্ষে অপরিহার্য। বুদ্ধি, আবেগ ও উজ্জ্বল্য প্রশংসার। কিন্তু কেবল মাত্র বুদ্ধিমত্তা যথাযথ নয়। প্রেম ও নীতির যাদস্পর্শ ছাড়া বুদ্ধি নিরর্থক।
ফজরের নামাজ বিহীন।একটি সকাল কখনোই শুভ হতে পারে না।
দেখতে চাই স্বপ্ন,থাকতে চাই মগ্ন। হতে চাই কবি, লিখব আমি সবি। বাসতে চাই ভালো, জ্বালাতে চাই ইসলামের আলো।
লোক আসবে দেখতে আমায়,দেখবে আমার লাশ,কেউ খুড়বে কবর আর কেউ কাটবে বাঁশ,কেউ করাবে গোসল,কেউ করবে দাফন।নবী ছাড়া সেদিন আমার কেউ হবে না আপন।
অবুঝ শিশুরা যেমন কেঁদে কেঁদে সমস্ত সমস্যার সমাধান করে তার মায়ের কাছে, ঠিক তেমনি ভাবে আমাদের উচিৎ আল্লাহর কাছে কেঁদে কেঁদে সব সমস্যার সমাধান করে নেওয়া।
নিচু মানসিকতার লোকের প্রধান হাতিয়ার হচ্ছে অশ্লীল বাক্য ব্যবহার করা।