#Quote

কারও দীর্ঘশ্বাস সর্বদাই যে শুধু ব্যার্থতার গল্পই শোনাবে তা কিন্তু নয়, বরং কোনো কোনো সময় দীর্ঘশ্বাস একটি সফলতার গল্পের গোড়াপত্তন করে।সংগৃহীত

Facebook
Twitter
More Quotes
সবসময় আপনার ভেতরের দুঃখ, কষ্ট, দীর্ঘশ্বাসগুলোকে লুকাতে চেষ্টা করবেন না। বরং সেগুলোকে বের হয়ে আসার জন্য একটা মুক্ত পথ তৈরি করে দিন। ওগুলো বের হয়ে আসলেই শুধুমাত্র আপনি হালকা হতে পারবেন, নয়তো নয়।— রবার্ট হ্যারিস।
বিশ্বাস করুন নিজের সমর্থতা এবং সফলতার সম্ভাবনার উপর। আপনি আপনার লক্ষ্যে সফলতা অর্জন করতে পারবেন যদি আপনি নিজেকে এবং আপনার সফলতার ক্ষমতাকে বিশ্বাস করেন।
একজন বড় ভাইয়ের কাছে ছোট ভাই মানে সর্বদাই ছোট ভাইই তা সে যতই অন্যায় করুক, ভুল করুক, তাদের মধ্যে যা কিছু হয়ে যাক, কিন্তু দিনশেষে ভাই সবসময় ভাইই থাকে।
বন্ধুকে একটি ছাতার সাথে তুলনা করা হয়ে থাকে কারণ বৃষ্টির প্রবণতা বাড়লে যেমন ছাতার প্রয়োজন বাড়ে। ঠিক তেমনি জীবনের চলার পথে কোনো একজন প্রকৃত বন্ধুর প্রয়োজনীয় তা সর্বদাই থাকে।
একটা দীর্ঘশ্বাসের পেছনে যে কতগুলো ব্যার্থ প্রচেষ্টা লুকিয়ে থাকে তা কেবল ঐ চেষ্টাকারীই জানে।— আলবার্ট মেহরাবিয়ান।
“সফলতার গল্পে কেবল একটি বার্তা থাকে। কিন্তু ব্যর্থতার গল্পে সফল হওয়ার উপায় থাকে”। - এ. পি. জে. আব্দুল কালাম
সফলতার কাজে সময় দিতে হলে জীবনকে সাদামাটা করতেই হবে ।
সফলতার গল্পে কেবল একটি বার্তা থাকে। কিন্তু ব্যর্থতার গল্পে সফল হওয়ার উপায় থাকে। - এ. পি. জে. আব্দুল কালাম
আমাকে ভালো না বেসে উপায় নেই তোমার। অথচ, অযাচিত ভালোবাসায় সিক্ত হয়ে চোখে চোখ না রাখার আহ্বান। কি দরকার।?-মনিরা সুলতানা
যদি তুমি নিজেকে নিজেই ভালো একজন বন্ধু ভাবো তাহলে তুমি কখনোই নিজেকে একা অনুভব করতে পারবে না। কারণ তুমি নামক বন্ধুটা সর্বদাই তোমার সাথেই থাকবে।