#Quote

সরকারী কর্মচারীদের জনগণের সাথে মিশে যেতে হবে। তারা জনগণের খাদেম, সেবক, ভাই। তারা জনগণের বাপ, জনগণের ছেলে, জনগণের সন্তান। তাদের এই মনোভাব নিয়ে কাজ করতে হবে।

Facebook
Twitter
More Quotes
প্রতিটি পরিবারেই বড় ভাই একটি সূক্ষ্ম বন্ধন তৈরি করে। আর সেটা হলো তার বাবা-মা এবং ছোট সন্তানের মধ্যকার বন্ধন।
স্বপ্ন ছুঁয়ে দেখা কতটা কষ্টের!༅ একমাত্র মধ্যবিত্ত ফ্যামিলির সন্তানেরাই জানে.!
জীবন অত্যন্ত ক্ষণস্থায়ী। এই কথা মনে রাখতে হবে। আমি বা আপনারা সবাই মৃত্যুর পর সামান্য কয়েক গজ কাপড় ছাড়া সাথে আর কিছুই নিয়ে যাব না। তবে কেন আপনারা মানুষকে শোষণ করবেন, মানুষের উপর অত্যাচার করবেন
আমাদের চাষীরা হল সবচেয়ে দুঃখী ও নির্যাতিত শ্রেণী এবং তাদের অবস্থার উন্নতির জন্যে আমাদের উদ্যোগের বিরাট অংশ অবশ্যই তাদের পেছনে নিয়োজিত করতে হবে।
আপনার সন্তানকে উপদেশ দেয়ার সেরা উপায়টি আমি খুঁজে পেয়েছি। আর সেটা হচ্ছে, আপনার সন্তান কি চায় সেটা আগে খুঁজে বের করুন, তারপর ওকে সেই কাজ করার উপদেশ দিন৷— হ্যারি এস. ট্রুম্যান
মধ্যবিত্ত পরিবারের সন্তানরা কখনো কারো কাছে প্রিয় হতে পারে না। না পরিবারের কাছে, না সমাজের কাছে না ভালোবাসার মানুষের কাছে।
নিজের লক্ষ্য ও স্বপ্নকে আপনার আত্মার সন্তান হিসেবে লালন করুন এগুলোই আপনার চূড়ান্ত সাফল্যের নকশা হবে
এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম, রক্ত যখন দিয়েছি রক্ত আরো দিব তবুও দেশকে মুক্তি করে ছাড়বো ইনশাআল্লাহ __বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
দেশের সাধারণ মানুষ, যারা আজও দুঃখী, যারা আজও নিরন্তর সংগ্রাম করে বেঁচে আছে, তাদের হাসি-কান্না, সুখ-দুঃখকে শিল্প-সাহিত্য-সংস্কৃতির উপজীব্য করার জন্য শিল্পী, সাহিত্যিক ও সংস্কৃতিসেবীদের প্রতি আহবান জানাচ্ছি।
আজও মেনকার গর্ভে কন‍্যাসন্তান আসে। আজও সেই সন্তান মাটিতে অবহেলায় পড়ে থাকে।