#Quote

নিয়ার রং তোমাকে বারবার মোহিত করবে। দুই দিনের এই ধোকার দুনিয়ার ফাঁদে পা না দিয়ে সারাজীবন সেই আল্লাহর দাসত্ব করো যিনি তোমাকে আজ এই পৃথিবী দেখার তৌফিক দান করেছিলেন। ভালো মানুষ এবং একজন ঈমানদার ব্যক্তি হিসেবে নিজেকে গড়ে তুলো।

Facebook
Twitter
More Quotes
আল্লাহ তোমাকে কুরআনের আলোকে জীবন গড়ার তৌফিক দান করুন, পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করার তৌফিক দান করুন। শুভ জন্মদিন।
শুভ জন্মদিন, পুত্র। আল্লাহ তোমার মংগল করুক। প্রতিটি জন্মদিনে তোমার জ্ঞান- বুদ্ধি বৃদ্ধি পাবে এই দোয়াই করছি।
যুদ্ধই শান্তি, স্বাধীনতাই দাসত্ব, অজ্ঞতাই শক্তি। — জর্জ অরওয়েল
আল্লাহ সমস্ত সৌন্দর্য দিয়ে যেন তোমাকে গড়েছে, তোমার বাহ্যিক সৌন্দর্যের থেকেও যেনো আত্মিক সৌন্দর্য বেশি হয়। সবসময় সঠিক পথে থেকো, শুভ কামনা রইলো।
দুনিয়াকে আখিরাতের শস্যক্ষেত্র মনে করে ততদিন আল্লাহর দয়ায় বেঁচে থাকবে তিনি তোমাকে সৎ পথে চলার তৌফিক দান করুন।একজন ভালো মানুষ হিসেবে গড়ে উঠো।
শুভ জন্মদিন, পুত্র! ভালবাসা এবং কল্যাণের সাথে জন্মদিনটি কাটুক ব্যাপক আয়োজনে। আশা করি তুমি তোমার জন্মদিনটি আনন্দের সাথে উপভোগ করবে।
শুভ জন্মদিন। পুত্র, তোমার জন্য আমার জন্মদিনের শুভেচ্ছা হলঃ প্রতি বছর তোমাকে নিয়ে আসে: আরও জ্ঞান; আরো স্বপ্ন; আরো হাসি; এবং আরো শুভেচ্ছা।
হে ঈমানদারগণ, তোমাদের উপর রোজা ফরজ করা হয়েছে। যেমন ফরজ করা হয়েছিলো তোমাদের পূর্ববর্তী লোকদের উপর । যেন তোমরা পরহেযগারী অর্জন করতে পার।— আল কুরআন
শুভ জন্মদিন। তুমি আমার স্মার্ট, মজার, চিন্তাশীল এবং সর্বোপরি, একটি দুর্দান্ত ছেলে! এবারের জন্মদিনটিকে একটি আনন্দ মূখর দিন হিসেবে কামনা করি।
শুভ জন্মদিন, সুসন্তান। বছরের পর বছর ধরে তুমি আমাকে গর্বিত করেছ। সুখের আনন্দ দেয়ার জন্য তোমাকে ধন্যবাদ. জন্মদিন শুভ হোক!