#Quote

আল্লাহ তোমাকে দীর্ঘায়ু দান করুন, আজকের এই দিনে পৃথিবীর মুখ আলো করে তুমি জন্ম নিয়েছিলে। আরো হাজার বছর বেঁচে থাকো মহান আল্লাহর দরবারে এই প্রার্থনাই করি।

Facebook
Twitter
More Quotes
আজকের পৃথিবীতে মনে রাখার চেয়ে ভুলে যাওয়ার মানুষের সংখ্যা বেশি।
আমরা পৃথিবীতে সবচেয়ে অপমানিত ছিলাম এবং আল্লাহ আমাদেরকে ইসলামের মাধ্যমে সম্মান দিয়েছেন। – উমর ​​ইবনে আল খাত্তাব
বাংলার মুখ আমি দেখিয়াছি, তাই আমি পৃথিবীর রূপ খুঁজিতে যাই না আর - জীবনানন্দ দাশ
মা কখনো হয়না পর যতই আসুক তুফান ঝড় অন্যের ভালোবাসা হতে পারে ছলনা কিন্তু মা এর ভালোবাসা পৃথিবীর কোন কিছুর সাথে হয়না তুলনা।
বিদায়ের সেহনাই বাজে নিয়ে যাবার পালকি এসে দাঁড়ায় দুয়ারে সুন্দর পৃথিবী ছেড়ে এই যে বেঁচে ছিলাম দীর্ঘশ্বাস নিয়ে যেতে হয় সবাইকে অজানা গন্তব্যে হঠাৎ ডেকে ওঠে নাম না জানা পাখি অজান্তেই চমকে ওঠি জীবন ফুরালো নাকি এমনি করে সবাই যাবে যেতে হবে- রুদ্র মুহাম্মদ শহীদুল্লাহ
মন তুমি কেন কাঁদো, এই পৃথিবীতে এমনই হয়।
আমি তাকে কখনো খুঁজি না যে পৃথিবীর সব থেকে সুন্দর ,আমি শুধু তাকেই খুঁজি যার জন্য আমার পৃথিবীটা হয়েছে আরও বেশি সুন্দর। সম্পর্ক সেটা নয় যেটা দুনিয়ার মানুষকে দেখানো হয় ;সম্পর্ক তো সেটাই যেটা হৃদয় থেকে হয়।
পৃথিবী পরিবর্তন করে ফেলতে চাইলে বিয়ের আগেই করো। বিয়ের পরে পৃথিবী পরিবর্তন তো পরের কথা, টিভির চ্যানেলই পরিবর্তন করতে পারবে না। - বিল গেটস
পৃথিবীতে সবার উর্ধ্বে মা বাবাকে গুরুত্ব দেওয়া উচিত, কারণ আজ আমরা যতটুকুই উন্নত হতে পেরেছি তার পথ তারাই প্রশস্ত করে দিয়েছিলেন।
টাকার প্রশ্ন হলে সকলেই একই ধর্মের। নয়তো পৃথিবীতে ধর্ম নিয়ে বিবাদ কম হয় না।