#Quote

এই চমৎকার রাতে, ইবাদাতে মনোযোগ দিন এবং নফল নামাজের সাথে আল্লাহ পাকের শুকরিয়া আদায় করতে ভুলবেন না। শবে বরাত মোবারক!

Facebook
Twitter
More Quotes
মা- বাবার প্রথম সন্তান হলো চমৎকার একটি জীবন্ত খেলনা। এই খেলনার সবই ভালো। খেলনা যখন হাসে, বাবা – মা হাসে। খেলনা যখন কাঁদে, তখন বাবা - মার মুখ অন্ধকার হয়ে যায় — হুমায়ূন আহমেদ
শাবানের মধ্যরাতে (শব-ই-বরাত) মহান আল্লাহ সর্বনিম্ন আসমানে অবতরণ করেন এবং বনু কালবের ছাগলের চুলের চেয়েও বেশি গুনাহ মাফ করেন।- সাইয়্যেদা আয়েশা (রা.)
প্রকৃতির সব কিছুর মধ্যে অবশ্যই চমৎকার কিছু আছে
শব-ই-বরাতের রাত হবে আজ, হয়তো আমি এই বছর আল্লাহর কাছে থাকবেন এমন ব্যক্তিদের তালিকায় থাকব, এবং হয়তো আর কখনো দেখা হবে না। এই কারণেই আমি আপনার সাথে করা সমস্ত ভুল কাজের জন্য দুঃখিত বলার এই সুযোগটি নিতে চাই।
হে আল্লাহ! এই সুন্দর রাতে, আমার সমস্ত কাজ যা আপনি জানেন এবং যা আপনি মানেন, যা আপনি মনে রাখেন এবং যা আপনি দেখেন ওসব ধুয়ে ফেলুন… যে কোনও আপত্তিকর ঘটনার জন্য আমি ক্ষমাপ্রার্থী বলার এই সুযোগটি গ্রহণ করছি। আমাকে ক্ষমা করুন।
তোমার সাথে কাটানো প্রতিটি দিন আমার জীবন যাত্রার একটি চমৎকার স্মৃতি।
শব-ই-বরাত প্রায় কোণে এবং আপনার ভুলগুলি থেকে এগিয়ে যেতে, আপনাকে নিজেকে এবং যারা আপনাকে এক বা অন্যভাবে অন্যায় করেছে তাদের ক্ষমা করতে হবে।
মানুষের জীবন এক চমৎকার উপকথা, যা বিধাতা নিজে নিখেছেন । — হ্যান্স ক্রিশ্চিয়ান এন্ডারসন
শবে বরাতের দিনে বলতে চাই যে, এটা সবসময় আমার সম্পর্কে নয়, কখনও কখনও এটি আপনার সম্পর্কে। আপনার নিজের ভুলগুলি বের করার জন্য সময় নিন এবং আপনি আপনার ভুলত্রুটি ক্ষমা করার আগে নিজেকে ক্ষমা করুন।
জীবন হতে পারে চমৎকার যদি আপনি একে ভয় না পান। এজন্য প্রয়োজন সাহস কল্পনা শক্তি ও অল্প কিছু টাকাকড়ি। —চার্লি চ্যাপলিন