#Quote

কথা ছিলো একটি পতাকা পেলে আমি আর লিখবো না বেদনার অঙ্কুরিত কষ্টের কবিতা কথা ছিলো একটি পতাকা পেলে ভজন গায়িকা সেই সন্ন্যাসিনী সবিতা মিস্ট্রেস ব্যর্থ চল্লিশে বসে বলবেন,–’পেয়েছি, পেয়েছি।- হেলাল হাফিজ

Facebook
Twitter
More Quotes
যে তোমায় বুঝতে চায় না তার কাছে বারবার নিজেকে প্রকাশ করতে যেও না! কারণ সে তোমাকে কখনো বুঝবে না, বিনিময়ে তুমি শুধু কষ্ট পাবে।
মানুষ যদি চাইলেই তার জীবনের সব কষ্টগুলো ভুলে যেতে পারতো, তাহলে সবাইকে মনে কষ্ট নিয়ে বেঁচে থাকতে হতো না।
আজকের এই বিশেষ দিনে তোমার মনের সমস্ত ইচ্ছা আমাকে জানাতে পারো। আমি তোমায় কথা দিচ্ছি তোমার সব ইচ্ছা আমি একের পর এক পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।
এতো কষ্ট পেয়েও, তোমাকে ভুল বুঝি নি। এতো দূরে রয়েও, তোমাকে ভুলে যায় নি। নির্ঘুম রাত জেগেও, স্বপ্ন নিয়ে বেঁচে আছি। কেনো জানো ? তোমায় খুব ভালবাসি তাই।
আজকাল আমি আর দুঃখ পাইনা, কষ্ট দিলেও কেউ কেমন সুখ সুখ লাগে ভুলে, বুক চিরে আসা হতাশাও পাত্তা পায়না তেমন, কঠিন বিষাদেও হেসে উঠি আওয়াজ তুলে! - কিঙ্কর আহসান
যে আমার কান্নার কারণ খুঁজে না, সে আমার মৃত্যুতেও কষ্ট পাবে না।
মেয়েদের কষ্ট বোঝা এতো সোজা নয়! তাদের সেই বাড়িতে জায়গা হয়না, যে বাড়িতে সে জন্মায়।
বাবা এমন একজন অসাধারণ ব্যক্তি, যিনি সারাজীবন আমাদের জন্যে কষ্ট করেন। নিজের সব অনুভুতি লুকিয়ে রাখেন। নিজের সব ইচ্ছার জলাঞ্জলি দিয়ে জীবন যুদ্ধে একা লড়ে যান। তাই কখনো নিজের বাবাকে কষ্ট দিও না।
তুমি আমাকে বুক ভরা হাজারো যে কষ্ট দিয়েছো, তুমওি সেই কষ্ট একদিন ঠিকই ফেরত পাবে, সেই দিন তুমি বুঝতে পারবে আমি আমার বুকে কতোটা কষ্ট পুষে রেখে ছিলাম।
অল্প কথা বলতে বেশি বাক্যব্যয় করো না। - জর্জ বার্নার্ড শ'