#Quote
More Quotes
সমতল ভূমিতে একটা পাথর এর খণ্ডও নিজেকে পাহাড় ভাবতে শুরু করে তুর্কি প্রবাদ
বিশ্বাস কর,আর নাই কর, আমি আজও ভুলিনি তোমায়, তবে অনেক কষ্টে শিখে গেছি আজ ভুলে থাকার নিখুঁত অভিনয়।
এই শহরে কষ্টের গল্প শোনার সময় কারও নেই শেষ পর্যন্ত নিজেকেই নিজে সান্ত্বনা দিতে হয়।
যে অন্যের দুঃখে কষ্ট অনুভব করে না তাকে মানুষ বলা সম্ভব নয়।
প্রেম ভাঙার অনেক আগেই ছাড়াছাড়ি হয়ে যায়, শুধু কষ্ট পাওয়ার ভয়ে, একসাথে থাকার অভিনয় করি।
সাহিত্য একটা তীব্র নেশা, রক্তের সঙ্গে মিশে যায়, যাকে একবার এই নেশা ধরে, তার আর অন্য কোনো গতি থাকে না। আবার এ কথাও হয়তো ঠিক, অনেক লেখুই এক এক সময় এই নেশা থেকে মুক্তি পেতে চায়! সাহিত্য সৃষ্টিতে খ্যাতি-কীর্তি-অর্থের সম্ভাবনা আছে বটে, কিন্তু তার জন্য লেখককে ভেতরে ভেতরে কত কষ্ট যে সহ্য করতে হয়! এক একসময় রক্ত ক্ষরণের মধ্যে মিশে যায় শব্দের বিষ, তা অন্যদের পক্ষে বোঝা সম্ভব নয় - সুনীল গঙ্গোপাধ্যায়
ভালোবাসার মানুষই সবচেয়ে বেশি কষ্ট দেয়, কারণ তার ক্ষমতা থাকে।
সাদা রঙের পোশাক পছন্দ… পরলে সবাই বলে ভালো লাগছে অদ্ভুত!!! যখন মরে যাবো তখন তো সাদা রঙের কাপড়ই পরে থাকবো তখন সবাই কি বলবে?
এই পৃথিবীতে প্রিয় মানুষগুলোকে ছাড়া বেঁচে থাকাটা কষ্টকর কিন্তু অসম্ভব কিছু নয়। কারো জন্য কারো জীবন থেমে থাকে না, জীবন তার মতই প্রবাহিত হবে ।
নানা রঙে, নানা ডিজাইনে পাঞ্জাবি – পছন্দের জঙ্গল।