#Quote

আর্নি হারওয়েল উক্তি করেছেন, বিদায় নেওয়ার সময় এসেছে তবে আমি মনে করি বিদায়গুলি দুঃখিত এবং আমি স্বাগত বলার অপেক্ষা রাখি একটি নতুন দু:সাহসিক কাজ।

Facebook
Twitter
More Quotes
বৃষ্টি মানে অনুভুতি সাথে আছে কেউ বৃষ্টি মানে নতুন করে ভালবাসার ঢেউ বৃষ্টি মানে মনের মাঝে লুকিয়ে থাকা আশা বৃষ্টি মানে বন্ধুর দেওয়া একটু ভালোবাসা ।
প্রবাহিত জলের মতো, দুঃখমুক্ত প্রতিটি দিন পিছনে ফেলে যাওয়া ভাল। গতকাল চলে গেছে এবং তার গল্প বলা হয়েছে। আজ নতুন বীজ গজাচ্ছে।
গরম হাওয়া, তপ্ত আবহাওয়া আকাশে মেঘের সারি, মন খারাপ আর কষ্টের সাথে নতুন বছরে আড়ি, খুশীর লগ্নে তেপান্তরে দিল যে মন পাড়ি, নতুন বছর এসেছে ঘুরে মেতে ওঠো তাড়াতাড়ি। শুভ নববর্ষ
পুরানো সব স্মৃতি করে ফেল ইতি, পুরানো সব কষ্ট করে ফেল নষ্ট, পুরানো সব বেদনা আর মনে রেখ না, পুরোনের হয়েছে মরন, নতুন করে কর বরণ, সব কিছু মুছে ফেল মন থেকে, তাকাও নব সুর্যের দিকে, সূর্যটা হাসে, তোমায় ভালবাসে, তাই তোমাকে আমি জানাই নতুন বছরের শুভেচছা।
শত্রু বানানোর জন্য ঝগড়া করতে হবে না, তুমি ভালো কাজ করো এমনি তোমার শত্রু হয়ে যাবে!
পুরুষ তর্ক করে। প্রকৃতি কাজ করে।
আমাদের আনন্দ, আমাদের সৌন্দর্য, আমাদের শক্তি প্রকাশ করার জন্য আমাদের কিছু দরকার ছিল। এবং রংধনু আমাদের জন্য সেই কাজটা করেছে। - গিলবার্ট বেকার।
ফুল যখন সৌন্দর্য হারায় অস্তিত্ব টিকে থাকে বীজে। মানুষ যখন যৌবন হারায় ব্যক্তিত্ব টিকে থাকে কাজে।
নতুন একটা খাতে আমরা লিখতে চলেছি…যার প্রতিটি পৃষ্ঠাই ফাঁকা…সেই খাতার নাম “সুযোগ”। আর সেই খাতার প্রথম পাতাটি হল নববর্ষের প্রথম দিন…নববর্ষের আগাম শুভেচ্ছা
মানুষ অনেক সময় ভেবেচিন্তে কাজ করতে পারে না, করে ভাবে। - সমরেশ মজুমদার