#Quote

জীবন আপনার উপর এমন কিছু চাপিয়ে দেয় যা আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন না, তবে আপনি কীভাবে এর মধ্য দিয়ে জীবনযাপন করবেন তা আপনার কাছে এখনও পছন্দ আছে। - সেলিন ডিওন

Facebook
Twitter
More Quotes
“শত শত আঘাতের পরেও মুখে হাসি রেখে পথ চলার নামই জীবন।” – রবীন্দ্রনাথ ঠাকুর
শুভ জন্মদিন প্রিয় ভাগ্নি! তুমি আমার নিজের সন্তানের মত। তোমাকে আমি অনেক ভালবাসি। তোমার কাছে আমার একটাই অভিযোগ তুমি যেন ভালো একটা মানুষ গড়ে উঠতে পারো। সকলের মুখ উজ্জ্বল করতে হবে। জীবনে তুমি অনেক সুখী হোক।
ঈমানদারদের জীবন ক্রমাগত বিভিন্ন কঠিন পরীক্ষার মুখােমুখি করানাে হয় তাদের ঈমানকে বিশুদ্ধ এবং তাদের পাপকে মােচন করানাের জন্য। কারণ, ঈমানদারগণ তাদের জীবনের প্রতিটি কাজ করেন কেবলমাত্র আল্লাহর সন্তুষ্টির জন্য আর তাই জীবনে সহ্য করা এই দুঃখ-কষ্টগুলাের জন্য তাদের পুরষ্কার দেয়া আল্লাহর জন্য অপরিহার্য হয়ে যায়। — ইমাম ইবনে তাইমিয়া (রহঃ)
অর্থ দিয়ে জীবন কেনা যায় না ৷ - বব মার্লে
আমরা হয়তো আর আসবো না এই পৃথিবীতে তাই জীবনটা এমনভাবে কাটাও যেন আর আসার ইচ্ছে না থাকে।
সম্পদ বন্ধু আকর্ষণ করে। দরিদ্র মানুষ আত্মীয়ের কাছেও প্রত্যাখ্যাত হয়। গুণের আকর্ষণে যে বন্ধুত্ব সৃষ্টি হয়, এটাই সাধারণত স্থায়ী হয়ে থাকে। সঙ্গীহীন, নিঃসঙ্গ একাকী জীবনে মানুষ অতিষ্ঠ হয়ে ওঠে। তাই তার জন্য চাই বিশ্বস্ত বন্ধু, সহযোগী বা সহ্যাত্রী। তবে এই বন্ধু হতে হবে সৎ মানুষ। সঙ্গী বা বন্ধু না হলে জীবন–জগৎ ও পরকালের সবই ধ্বংস হয়ে যেতে পারে। তাই ইসলামও সঙ্গী নির্বাচনে, সৎসঙ্গ লাভে সৎসঙ্গের সাহচর্যে থাকার ব্যাপারে গুরুত্বারোপ করছে। সৎসঙ্গ মানব জীবনকে চারিত্রিক উৎকর্ষের উচ্চ শিখরে নিয়ে যায়। তেমনি অসৎ সঙ্গ ঢেকে আনে ধ্বংস।
ফুল মানব জীবনে রঙিন স্বপ্ন নিয়ে আসে।
কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোন স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায়্ না।
দুটোই জীবনের অন্ধকার মুছে ফেলে, শুভ সকাল।
এই বছরটি আমাদের বিবাহিত জীবনের প্রথম বছর। এভাবেই আমাদের একসাথে কাটিয়ে যেতে হবে চিরকাল। বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা নাও।