#Quote

ভীরুরা তাদের প্রকৃত মৃত্যুর আগেই বহুবার মরে, কিন্তূ সাহসীরা জীবনে মাত্র একবারই মৃত্যুর স্বাদ গ্রহণ করে থাকে। -শেকসপীয়ার

Facebook
Twitter
More Quotes
সুখ নিয়ে উচু আকাঙ্ক্ষাধারী কোন মানুষই সুখী হয় না। আর দুঃখ আছে বলেই সুখের এত মূল্য। তাই বাস্তব জীবনে প্রকৃত সুখী মানুষের দেখা পাওয়া মুশকিল।
জীবনে অনেক কিছু চাওয়ার থাকে, অনেক কিছু পাওয়ার থাকে। But সব কিছু পাওয়া যায় না। আর যা কিছু পাওয়া যায় তার মাঝেই না পাওয়ার কষ্টটাকে আড়াল করে নিতে হয়। এই বাস্তবতা কে মেনে নিয়ে আজও বেঁচে আছি হাজারো কষ্টের ভিড়ে।
তোমার বাইরের জগতের প্রভাব যেন কখনই তোমার পরিবারের সদস্যদের উপর না আসে, তবেই তুমি জীবনে সুখী থাকতে পারবে।
আপনার জীবনে সৎ থাকুন, এটি ইতিবাচক শক্তি তৈরি করে, জীবনের সমস্ত অন্যায় কে থামিয়ে দেয় । – ফাতেমা বিবি জুসব
তোমার কাছে থাকা একটি গোলাপ কোন একটি বাগিচার সমান হতে পারে। কিন্তু তোমার জীবনে আসা একজন প্রকৃত বন্ধু হলো তোমার একটা দুনিয়া। যা তুমি অন্য কোথাও খুজে পাবে না।
জীবন হচ্ছে মৃত্যুর ঘনিষ্ঠ সঙ্গী।
প্রাপ্তি আর প্রত্যাশার পার্থক্য হল দুঃখ। তাই নিজের প্রত্যাশাটা একটু কমিয়ে ফেলুন, দেখবেন আপনার দুঃখও কমে গেছে। – রেদোয়ান মাসুদ
আশা করি আজকের এই দিনে তোমার জীবনে অনেক হাসি এবং খুশিতে ভরে উঠুক, আমার প্রিয় বন্ধু। একটি অসাধারণ দিনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।
জন্মদিন প্রত্যেক বছর ফিরে-উল্টে আসে কিন্তু তোমার মতো বন্ধু আমার জীবনে একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুব আনন্দিত। তোমার এই স্পেশাল দিনে তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। হ্যাপি বার্থ ডে!
জীবনে তাকে নিয়ে-ই সুখে থাকতে শিখো” যে তোমাকে পেয়ে আর কখনও অন্য কাউকে চাইবে না