#Quote

সুপ্ত সোহাগের লতায়-পাতায়, মিশে আছে ক্ষোভ, রডোডেনড্রনে! বেবাগী ইতিহাসের দৃপ্ত ধারায় ;মেখে আছে স্মৃতি,গল্পের অনুরণনে, ইতিহাসের পর্দায় সোহাগী নকশা, চরিত্রেরা পথ ভুলেছে বিরহের গুলমোহরে, স্মৃতিপথ ধরে সাজানো পসরা, ছুঁতে চায় জীয়ন-কাঠি, অনুভূতির সিলমোহরে ।

Facebook
Twitter
More Quotes
কবিতা, সে তো অনুভূতির প্রতিচ্ছবি। কখনো অপ্রকাশিত অনুভূতি প্রকাশ পায় কবিতায়। কখনো অব্যক্ত আবেগ পূর্ণতা পায় কবিতার পংক্তিমালায়। অল্প কথার প্রসারেই যেন কবিতারা মন কেড়ে নেয় পাঠকের।
ভালোবাসার অনুভূতি যতটা গোপন থাকে, সেই ভালবাসা ততই গভীর হয়।
সবাইকে জানাই রমজানের সুপ্ত ভালোবাসা
সন্ধ্যে নামার আগেই যেখানে তারা উড়ে বেড়াবে, জোনাকির সাথে বাসা বেধে আলো ছড়াবে। তৈরি করবে এক নতুন আভাস।নতুন অনুভূতির ছোঁয়ায় যার সাথে হয়তো থাকবে না আমার কোন যোগাযোগ, কোন অস্তিত্ব,শুধু রয়ে যাবে অচেনা সেই অনুভতির আংশিক স্মৃতি; যা আমাকে মনে করিয়ে দেবে সেই অদৃশ্য অনুভূতির কথা।
নিউরনে ছাইচাপা ধোঁয়াটে অনুভূতি প্রবাহমান, ফুলের সুবাস আর উৎকট পোড়া গন্ধের, বোঝেনা ফারাক নাসারন্ধ্র।সুক্ষ্ম অনুভূতি আজ মরাবৃক্ষের স্বরূপ।
ভাগ্য যখন সুপ্রসন্ন হয়, জনপ্রিয়তা তখন তাকে সঙ্গ দেয়।
রবীন্দ্রনাথ ঠাকুর বলেছিলেন যে, ভালোবাসা কথাটা বিবাহ কথার চেয়ে আরো বেশি জ্যান্ত, আজ আমি সেই কথাগুলোর সঠিক অর্থ অনুভব করেছি।
অনুভূতি চলে গেল একা-একা কী করি বল? পাঁচ বছর একসাথে এক শহরে, চারিপাশে চেনা মুখ, তবু কান্না থামে না, এ খেলায় মন কী চায় এ মন তা জানে না।
দুজন ব্যক্তির মধ্যে সবচেয়ে বড় দূরত্ব হলো যখন আমি তোমার সামনে থাকি, কিন্তু তাও তোমার আমার প্রতি কোনো ভালোবাসার অনুভূতি নেই এবং তুমি জানোই না যে আমি তোমাকে কতটা ভালোবাসি।
অনুভূতি তারটাই সেরা!! যে বিভিন্ন উপায়ে তার ভালোবাসার মানুষগুলোকে নিজের মতো করে ভালো রাখার চেষ্টা করে।