#Quote

তুই কোনোদিন হয়তো আমায় ছেড়ে চলে যাবি, কিন্তু আমি তখন তোকে ভুলতে পারলে, তোর স্মৃতি গুলো কখনই ভুলতে পারবো না।

Facebook
Twitter
More Quotes
যাকে ভালোবাসার নামে আঘাত দিয়ে ছেড়ে চলে গেলে, তার চোখের প্রত্যেক ফোঁটা অশ্রু তোমার চলার পথকে অনেক পিচ্ছল করে দিবে একদিন।
আপনার স্মৃতি হল আঠালো যা আপনার জীবনকে এক সাথে আবদ্ধ করে, আপনি আজ যা কিছু করছেন তা আপনার আশ্চর্য স্মৃতির কারণে।
আপনাদের উভয়ের জন্যই একটি স্মৃতি বিজড়িত বিবাহ বার্ষিকী কামনা করছি, আপনাদের পরিণয়ের বার্ষিকীতে আপনার উভয়ের জন্য ভালবাসা এবং শুভ কামনা রইল।
এসো এসো এসো হে বৈশাখ তাপসনিশ্বাসবায়ে মুমূর্ষুরে দাও উড়ায়ে বৎসরের আবর্জনা দূর হয়ে যাক যাক পুরাতন স্মৃতি যাক ভুলে যাওয়া গীতি অশ্রুবাষ্প সুদূরে মিলাক। মুছে যাক গ্লানি ঘুচে যাক জরা অগ্নিস্নানে শুচি হোক ধরা।- রবীন্দ্রনাথ ঠাকুর
একটি আহত আবেগী মন সময়মত নিরাময় হয় এবং নিজ থেকেই হয়; যখন হয় তখন আমাদের সান্ত্বনা দেওয়ার জন্য আমাদের হারিয়ে যাওয়া মানুষের স্মৃতি এবং ভালবাসা ভিতরে বিস্তার করে।
হাই স্কুল হল আপনাকে যে ধরনের মানুষ হিসেবে গড়ে তোলে। আমার দুর্দান্ত স্মৃতি রয়েছে, ভাল এবং খারাপ, কিছু শেখার অভিজ্ঞতা এবং কিছু যা আমি আমার বাকি জীবন নিয়ে যাব। – জিয়ানকার্লো স্ট্যান্টন
স্মৃতি ধরে রাখার সবচেয়ে খারাপ অংশটি ব্যথা নয়। এটি এর একাকিত্ব। স্মৃতি ভাগ করে নেওয়া দরকার।
মা, আমি আপনাকে সর্বদা ভালবাসবো এবং আপনার স্মৃতি সম্মান করবো।
শৈশবের স্মৃতিকে আঁকড়ে ধরেই বেঁচে থাকে প্রতিটি মানুষের আত্মা। পরিপূর্ণ জীবনে হোক না সে ব্যারিস্টার কিংবা রাষ্ট্রপতি। কিন্তু শৈশবের স্মৃতির কাছে সে একজন খোকা।
তুমি আমার জীবনে এমন এক মিথ্যে স্বপ্নের সাগর যে সাগরে আমি প্রতিরাতে ডুব দিয়ে নিজেকে হারিয়ে ফেলি, আবার রাত শেষে নিজের একাকীত্বে ফিরে চলে যাই।