#Quote

ভালোবাসের কমতি নয় বরং বন্ধুত্বের কমতির কারণেই বিয়েতে ভাঙন ধরে থাকে।-ফ্রেডরিক নিয়েরজকি

Facebook
Twitter
More Quotes
বাস্তবতা এতটাই কঠিন যে কখনও কখনও বুকের ভেতর গড়ে তোলা বিন্দু বিন্দু ভালোবাসাও বৃথা হয়ে যায়।
আমার জীবনে আল্লাহর দেয়া শেরা দামি উপহার গুলোর অন্যতম একটি। তোমাকে আমার জীবনে বন্ধু হিসেবে পেয়ে আমি অনেক খুশি তা তুমি ও জানো না। জন্মদিনের ভালোবাসা নিও প্রিয়ো বন্ধু।
মহান আল্লাহ তায়ালা সমস্ত সৌন্দর্য দিয়ে যেন তোমাকে তার নিজ হাতে গড়েছে, তোমার বাহ্যিক সৌন্দর্যের চেয়েও হাজার গুনে তোমার আত্মিক সৌন্দর্য বেশি হয়। আর বাকিটা জীবন সবসময় সঠিক পথে থেকো, শুভ কামনা রইলো।
প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা, সবার সঙ্গে বন্ধুত্ব, কারও সঙ্গে বিদ্বেষ নয়—আমার সারা জীবনের লক্ষ্য এটা। - প্রধানমন্ত্রী শেখ হাসিনা
করুণাও এক ধরনের ভালোবাসা, তবে তা ক্ষতিকারক ভালোবাসা। এই ভালোবাসা মানুষকে অসুস্থ করে দেয়।
কেবল বসন্তই জানে, ভালোবাসার মানে! তাই নিজেকে শূন্য করে ভরেছে বিশ্বভুবন!
ভালোবাসা হলো মূলত রংধনুর মত রংধনু যেমন সাতটি রঙ ছাড়া পরিপূর্ন হয় না তেমনি বিশ্বাস,রাগ, অভিমান, কষ্ট,আবেগ ছাড়া, ভালোবাসাও পরিপূর্ন হয়না।
ভালোবাসা হলো অনুভূতির পূর্ণতা।
পথ হারা বান্দা আমি চাই যে আলোর দিশা, মুছে দাও হে আল্লাহ সকল পাপের নিশা, ক্ষমা ও ভালোবাসা তোমার অবদান, তাইতো তোমার নাম রেখেছ রহিম রহমান ।পথ হারা বান্দা আমি চাই যে আলোর দিশা, মুছে দাও হে আল্লাহ সকল পাপের নিশা, ক্ষমা ও ভালোবাসা তোমার অবদান, তাইতো তোমার নাম রেখেছ রহিম রহমান ।
প্রিয় ভাগ্নি! আজকে তোমার জন্মদিনে আমাদের জীবনে তুমি যে খুশির বন্যা নিয়ে এসেছো, সারাটি জীবন এমন ভাবেই হাসিখুশি থাকো এজন্য এই দোয়াই করি। নিজেকে একজন সৎ মানুষ, নিজেকে সুন্দর একজন মানুষ গড়ে তুলতে যেন পারো। তোমার জন্য অনেক ভালোবাসি রইল। শুভ জন্মদিন কলিজার ভাগ্নি।